কিশোরীকে ধর্ষণ, দুই কিশোর সংশোধনাগারে
কিশোরীকে ধর্ষণ, দুই কিশোর সংশোধনাগারে

কিশোরীকে ধর্ষণ, দুই কিশোর সংশোধনাগারে

অনলাইন ডেস্ক

নীলফামারীর ডিমলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার কর হয়েছে।  

সোমবার (১৭ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ।

তিনি জানান, সোমবার রাতে ভুক্তভোগী কিশোরীর বড় ভাই বাদী হয়ে তাদের বিরুদ্ধে ডিমলা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এ অভিযুক্ত দুই কিশোরকে হাজির করা হলে বিচারক তাদের যশোর কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।

এলাকাবাসী জানায়, সোমবার দুপুরের দিকে কিশোরীকে বাড়িতে রেখে তার মা-বাবা এক আত্মীয়ের জানাজায় অংশ নিতে যান। ওই সুযোগে কিশোরীকে বাড়িতে একা পেয়ে তারা ওই কিশোরীকে ধর্ষণ করে। কিশোরীর বাবা-মা বাড়িতে ফিরে দেখেন তাদের মেয়ে অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে আছে।

পরে তাকে উদ্ধার করে প্রথমে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখান থেকে তাকে নীলফামারী জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শফিকুল ইসলাম বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে আমরা রাতেই ওই কিশোরীকে উন্নত চিকিৎসার জন্য নীলফামারী সদর হাসপাতালে পাঠাই। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 

একদিনেই শনাক্ত বাড়ল প্রায় দু’হাজার
news24bd.tv তৌহিদ

;