কেক নিয়ে বিপত্তি : ডিভোর্স চাইলেন সদ্যবিবাহিত স্ত্রী!
কেক নিয়ে বিপত্তি : ডিভোর্স চাইলেন সদ্যবিবাহিত স্ত্রী!

প্রতীকী ছবি

কেক নিয়ে বিপত্তি : ডিভোর্স চাইলেন সদ্যবিবাহিত স্ত্রী!

অনলাইন ডেস্ক

বিয়ে নিয়ে হরেক রকমের আয়োজন দেখা যায় বিভিন্ন দেশে। নিজেদের বিয়ের মুহুর্তকে স্মরণীয় করে রাখতে পাত্র-পাত্রী কত বিচিত্র কিছূই না করে। কিন্তু কিছূ জিনিস আছে যেটা অনেক সময় সীমা অতিক্রম করে যায়। এমনই এক কাণ্ড ঘটলো এবার।

 বিয়ের দিন কেক কাটা নিয়ে এবার ডিভোর্সে গেল এক পত্নী! বিয়ের দিন কেক কাটার পরই ডিভোর্সের কথা ঘোষণা করেন নতুন বৌ।  

ডিভোর্স আবেদনে সেই মহিলা বলেছেন, বিয়ের দিন কেক কেটে উৎযাপন করা নিয়ে তার আপত্তি নেই। এমনকি তিনি চাননা কেক মুখে লাগানো। সেই কথা তিনি তার সদ্য স্বামীকে আগেই জানিয়েছেন। যাতে কেক কেটে মুখে মাখতে না পারে সে জন্য তিনি স্বামীকে তিনি কাপ কেকে আনতে বলেছিলেন। স্বামীকে তার কথা না রেখে  বিয়ের কেকই নিয়ে আসেন। বিয়ের দিন কেক কাটা হয় এবং কেক কাটার পরই ঘটে বিপত্তি। মহিলা না চাইলেও তার স্বামী তার মুখে কেক গুঁজে দেন। যা একেবারেই ভালোভাবে নেননি তিনি। রেগে তখনই সিদ্ধান্ত নেন স্বামীর সঙ্গে সংসার না করার।  

মহিলা আরও বলেন,আগে থেকে  মানা করার পরও তার স্বামীর এই কাণ্ড তার পছন্দ হয়নি। এমনকি তিনি এই এই কাণ্ডে অপমানিত বোধ করেছেন। যার ফলে বিয়ের পরের দিনই স্বামীর বিরুদ্ধে ডিভোর্সের দাবি জানান তিনি।

একটি অনলাইন প্ল্যাটফর্মে তিনি নাম পরিচয় গোপন রেখে এসব কথা শেয়ার করেন।

সেখানে তিনি আরও উল্লেখ করেন, কেক নিয়ে স্বামীর এই মজা করা তার ইচ্ছার বিরুদ্ধে ছিল। তার স্বামী তার ইচ্ছার বিরুদ্ধে কাজ করেছেন যাতে তিনি খুবই অপমানিত হন আর তাই তিনি আলাদা থাকার সিদ্ধান্ত নেন।  

যদিও মহিলার পরিবার চান, এভাবে যেন তারা আলাদা হয়ে না যান। তাদের যেন কথা হয় এবং সব মিটমাট হয়ে যায় সেদিকে নজর রাখছেন তাঁরা এবং কথা বলানোর চেষ্টা চলছে। বিয়ে ভেঙে যাক তা কখনওই তাঁরা চান না। খবর নিউজ১৮।

news24bd.tv/আলী     

;