বিপিএলের আগে ইনজুরিতে মাশরাফি, চিন্তায় ঢাকা
বিপিএলের আগে ইনজুরিতে মাশরাফি, চিন্তায় ঢাকা

ফাইল ছবি

বিপিএলের আগে ইনজুরিতে মাশরাফি, চিন্তায় ঢাকা

অনলাইন ডেস্ক

মাঝখানে আর মাত্র একদিন বাকি। এরপরেই শুরু দেশের ফ্রাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আর এই আসরে এক সঙ্গে একই দলে দেখা মিলবে দেশের ৩ তারকাকে। কিন্তু শুরুতেই ভক্তদের দুঃসংবাদ দিলো মাশরাফি বিন মর্তুজা।

এই প্রিমিয়ার লিগকে ঘিরে অনেক দিন আগে থেকেই অনুশীলন করছিলেন মাশরাফি। ওজন কমিয়ে নিজেকে ফিটও করেছিলেন। কিন্তু গতকাল মঙ্গলবার অনুশীলনের সময় ইনজুরিতে পড়েছেন তিনি।

আর এই কারণে মিনিস্টার ঢাকার হয়ে প্রথম কয়েকটি ম্যাচে মাঠে নামা হচ্ছে না নড়াইল এক্সপ্রেসের। গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘ইনজেকশন নেওয়ার পর পিঠের ব্যথা অনেকটাই কমে গিয়েছিল। মঙ্গলবার বেশ ভালো অনুভব করছিলাম। এ কারণেই পুরো রান আপে বোলিংয়ের চেষ্টা করছিলাম। কিন্তু এবার গ্লুটসে টান লেগে গেল। তারপরও চেষ্টা করেছি, কিন্তু প্রচন্ড ব্যথায় আর পারিনি। ’

তবে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে ঠিক কত দিন লাগতে পারে, তা এখনো বুঝতে পারছেন না মাশরাফি। তিনি বলেন, চোটের অবস্থা এখনো পুরোপুরি বুঝে উঠতে পারিনি। দু-একদিন গেলে আরেকটু পরিষ্কার হবে। প্রথম ম্যাচ হয়তো আমি এমনিতেই খেলতাম না, ভালোভাবে অনুশীলন করে তারপর নামতাম। এখন শুরুর দু-একটি ম্যাচ খেলতে পারব না বলেই মনে হচ্ছে।

আরও পড়ুন


গভীর রাতে চবিতে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৩

news24bd.tv এসএম

;