বড় ভাই হত্যার বিচার দাবিতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন
বড় ভাই হত্যার বিচার দাবিতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন

সংগৃহীত ছবি

বড় ভাই হত্যার বিচার দাবিতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

ঝিনাইদহের শৈলকূপায় বড় ভাই কল্লোল খন্দকার হত্যার বিচার ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ছোট ভাই মিল্টন খন্দকার। আজ বুধবার বেলা ১২ টার দিকে শৈলকুপা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত অভিযোগে তিনি জানান, গত ৮ জানুয়ারি মাঠে পেঁয়াজ লাগানোর সময় প্রতিপক্ষ নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুলের সমর্থকেরা প্রকাশ্যে দিবালোকে তার বড়ভাই কল্লোলকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।  

আরও পড়ুন: ভারতে যুদ্ধজাহাজে বিস্ফোরণ, নিহত ৩

হত্যাকাণ্ডের পর ছোট ভাই মিল্টন খন্দকার বাদী হয়ে শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলা দায়েরের পরপরই বিবাদী বগুড়া গ্রামের শওকত বিশ্বাস, নাসির বিশ্বাস, রেজাউল মোল্লা, ফরিদ মুন্সি, ফরিদ মোল্লা, গেন্দা মোল্লা, নায়েব মোল্লা, বাবুল কাজী, করিম কাজী, মিন্টু মোল্লা সহ আরও ৪০/৫০ জন বিএনপি দলীয় লোকজন গত ১২ জানুয়ারি বুধবার রাত সাড়ে ১০টায় বে-আইনি ভাবে বসতবাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালি-গালাজ ও মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে যায়।  

এছাড়াও তিনি আরও অভিযোগ করেন তার পরিবারের লোকজনের উপরে হামলা, লুটপাট, বাড়ি-ঘর ভাংচুর করার অব্যাহত হুমকি দিয়ে আসছে মামলার বিবাদীগণ।  

এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ দিলেও পুলিশের পক্ষ থেকে কোন আসামি আটক করা হচ্ছে না। তিনি প্রধানমন্ত্রী ও যুবলীগের কেন্দ্রীয় সভাপতির হস্তক্ষেপ কামনা করেছেন। বর্তমানে মামলার বাদী ও নিহতের পরিবার বিবাদী কতৃক হত্যা হুমকির কারণে প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছে বলে জানা গেছে।  

এ ব্যাপারে শৈলকূপা থানার ওসি রফিকুল ইসলাম জানান, মামলার আসামি অনেককে গ্রেপ্তার করে কোর্টে চালান দেওয়া হয়েছে। আর মামলার বাদী যে অভিযোগ করছেন সেটি মিথ্যা বানোয়াট।

news24bd.tv/ কামরুল 

;