শেরপুরের অসহায়-দরিদ্ররা পেল বসুন্ধরার কম্বল 
শেরপুরের অসহায়-দরিদ্ররা পেল বসুন্ধরার কম্বল 

বসুন্ধরা গ্রুপের কম্বল পেল শেরপুরের শীতার্তরা।

শেরপুরের অসহায়-দরিদ্ররা পেল বসুন্ধরার কম্বল 

জুবাইদুল ইসলাম, শেরপুর

শেরপুরে আরও আড়াইশ হতদরিদ্র ও অসহায় মানুষ পেয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কম্বল। বুধবার বিকেলে (১৯ জানুয়ারি) কালের কণ্ঠের সামাজিক সংগঠন শুভসংঘের উদ্যোগে শহরের সাতানিপাড়া এলাকায় এসএম মডেল স্কুলে ওই কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণসহ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে প্রতিষ্ঠানটি।

আমরা তাদের এ কর্মসূচিকে স্বাগত জানাই। এক হাজার কম্বলের মধ্যে আড়াইশ কম্বল আমার পৌর এলাকায় বিতরণ করায় বসুন্ধরা গ্রুপ ও কালে কণ্ঠ শুভসংঘের প্রতি কৃতজ্ঞতা জানাই। বসুন্ধরা গ্রুপ ভবিষ্যতে তাদের এই কার্যক্রম আরও বাড়াবে এই কামনা করি।

কালের কণ্ঠ শুভসংঘের শেরপুর কমিটির সভাপতি শামীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে শেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক শিবশঙ্কর কারুয়া শিবু, জেলা উদীচীর সভাপতি অধ্যাপক তপন সারওয়ার, কালের কণ্ঠ প্রতিনিধি হাকিম বাবুল, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাসুদ হাসান বাদল, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি জুবাইদুল ইসলাম, শুভসংঘ শেরপুর কমিটির সদস্য ইমতিয়াজ চৌধুরী, মিনহাজ উদ্দিন, শুভঙ্কর সাহাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার দিনব্যাপী ঝিনাইগাতী, নকলা ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকার আরও সাড়ে ছয় শতাধিক হতদরিদ্র পরিবার, মসজিদের ইমাম, এতিম শিক্ষার্থী, পঙ্গু ও অসহায় মুক্তিযোদ্ধা এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাড়ে ৬ শতাধিক মানুষের মাঝে কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল পেয়ে খুশি দরিদ্র-অসহায় শীতার্তরা।

আরও পড়ুন:

করোনা পরিস্থিতি ‘ভয়াবহ’, বাড়ল মৃত্যু-শনাক্ত

‘বসুন্ধরার মালিকে কম্বল পাডাইছে, ইশ্বর তার বালা করুক’

গাঁজাভর্তি ব্যাগসহ ধরা ছাত্রলীগ নেতা

news24bd.tv তৌহিদ

;