কবর থেকে ১৬ টি কঙ্কাল চুরি!
কবর থেকে ১৬ টি কঙ্কাল চুরি!

সংগৃহীত ছবি

কবর থেকে ১৬ টি কঙ্কাল চুরি!

অনলাইন ডেস্ক

একটি কবরস্থান থেকে ১৬ কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। সিরাজগঞ্জের সলঙ্গায় সম্প্রতি এ চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর চক্র ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। সোমবার বাদ আছর নাইমুড়ী গ্রামের মৃত বদিউজ্জামান তালুকদারের স্ত্রী হালিমা খাতুনে লাশ দাফন করতে গিয়ে বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

 

নাউমুড়ী-রুয়াপাড়া সম্মিলিত কবরস্থান কমিটির সভাপতি আব্দুল মান্নান তালুকদার জানান, বদিউজ্জামানের স্ত্রীকে দাফন করতে গিয়ে লোকজন দুই বছর আগে মারা যাওয়া ১৬ জনের কবর খোড়া দেখতে পায়। পরে সন্দেহ হলে একটা কবর পুরোপুরি খুড়ে দেখে ভিতরে কঙ্কাল নেই। এরপর বাকি ১৫টি কবর খুড়ে দেখা যায় কোনটিতেই কঙ্কাল নেই।

এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তিনি জানান, এর আগেও এ ধরনের ঘটনা ঘটেছে। অর্থের লোভে সংঘবদ্ধ চোরচক্র ধরনের ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে। তিনি জানান, এ ধরনের ঘটনার যেন পূণরাবৃত্তি না ঘটে এজন্য প্রশাসনের নজরদারির পাশাপাশি কবরস্থানে পাহারার ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন:

৬ হাজার ৮৭০ কোটি ডলারে ভিডিও গেম কোম্পানি কিনবে মাইক্রোসফট

নিত্যপণ্যের দাম আরো উচ্চ হারে বাড়ার আভাস

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবরটি পাবার পর পুলিশ পাঠানো হয়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। সংঘবদ্ধ চক্রটি গ্রেফতারে অভিযান পরিচালনা করা হবে।

news24bd.tv/এমি-জান্নাত   

;