দেম্বেলকে পানির দামে বেচে দেবে বার্সেলোনা!
দেম্বেলকে পানির দামে বেচে দেবে বার্সেলোনা!

ফাইল ছবি

দেম্বেলকে পানির দামে বেচে দেবে বার্সেলোনা!

অনলাইন ডেস্ক

২০১৭ সালে বরুসিয়া ডর্টমুন্ড থেকে প্রায় ১৪০০ কোটি টাকা ব্যয়ে উসমান দেম্বেলকে দলে ভিড়িয়েছিল বার্সেলোনা। সেই চুক্তির মেয়াদ ছিল ২০২২ সাল পর্যন্ত, সেই সময় খুব কাছাকাছি চলে এসেছে, আর পাঁচ মাস পরই তিনি ‘ফ্রি এজেন্ট’ হয়ে যাবেন।  বড় অংকের অর্থ ব্যয়ে কেনা উসমান দেম্বেলকে এবার এক প্রকারের হুমকিই দিয়ে বসলেন বার্সা কোচ জাভি।  

জাভি বলেছেন, নতুন চুক্তিতে সই করো, নাহয় জানুয়ারিতেই বেচে দেওয়া হবে তাকে।

 

দেম্বেলকে বার্সার সাথে নতুন চুক্তি করতে হবে, অন্যথায় তিনি ফ্রি এজেন্ট হয়ে যোগ দেবেন অন্য কোনো ক্লাবে। এমন পরিস্থিতিতে ফরাসি বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড বার্সার কাছে বড় অঙ্কের বেতন চেয়ে বসেছেন। স্প্যানিশ সংবাদ মাধ্যম বলছে অর্থের অঙ্কটা প্রতি মৌসুমে প্রায় ৪০০ কোটি টাকার কাছাকাছি।  

তবে বার্সেলোনায় শেষ সাড়ে চার বছরে একটা বড় সময় ধরেই চোট নিয়ে মাঠের বাইরে ছিলেন তিনি। সে কারণেই তাকে বড় অঙ্কের অর্থ প্রতি মৌসুমে দিতে রাজি নয় কাতালানরা।  

বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, বার্তাটা (তার প্রতি) পরিষ্কার। উসমান দেম্বেলেকে নতুন চুক্তিতে সই করতে হবে, নাহয় তাকে চলতি মাসেই বিক্রি করে দেওয়ার উপায় খুঁজব আমরা। এর বাইরে আর কোনো পথ খোলা নেই আমাদের সামনে।

তবে বার্সেলোনা তাকে চলতি জানুয়ারিতে বেচে দিলেও যে বড় অঙ্কের অর্থ পাবে, বিষয়টা তেমনও নয়। বৈশ্বিক খেলোয়াড়  ট্রান্সফারমার্কেট জানাচ্ছে, বর্তমানে তার বাজারদর মোটেও ৩০০ কোটি টাকার বেশি নয়। ১৪০০ কোটি টাকার বেশি খরচ করে দেম্বেলেকে এখন এই দামের কাছাকাছি অঙ্কেই বিক্রির কথা ভাবছে বার্সা।

news24bd.tv/আলী   

;