৩ পরিচয়ে সাকিবের ৩ বিয়ে!
৩ পরিচয়ে সাকিবের ৩ বিয়ে!

সংগৃহীত ছবি

৩ পরিচয়ে সাকিবের ৩ বিয়ে!

অনলাইন ডেস্ক

প্রথম বিয়ে করেন রেল কর্মচারী পরিচয়ে। সেখানে রয়েছে দুই সন্তান। দ্বিতীয় বিয়ে করেন র‌্যাব সদস্য পরিচয়। পরের বার ডিএসবি পরিচয়ে করেন এসএসসি পরীক্ষার্থী এক তরুণীকে বিয়ে।

তার সংসারে দেড় মাসের সন্তান। এক স্ত্রীর কাছ থেকে টাকা নিয়ে পাঠাতেন অন্য স্ত্রীকে পাঠিয়ে বলতেন এটাই তার চাকরির বেতন ।  

কিন্তু অবশেষে ধরা পড়লেন প্রতারক সাব্বির হোসেন সাকিব। একটি মেমোরি কার্ড উদ্ধারের পর তার প্রতারণার বিষয়টি জেনে যান তৃতীয় স্ত্রী তাসমিম।

সাব্বির হোসেন সাকিব রাজশাহীর দুর্গাপুর থানার সুখান দিঘি গ্রামের মৃত ইসমাইলের ছেলে। তাকে গ্রেপ্তার করে হাজতে পাঠিয়েছে পুলিশ। ভুক্তভোগী তাসনিম নওগাঁর বদলগাছী উপজেলার চাংলা গ্রামের মামুন হোসেন পিন্টুর মেয়ে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সাকিবের সঙ্গে মোবাইলে পরিচয় ও প্রেম হয় তাসমিমের। এ সময় সাকিব নিজেকে ডিএসবি পরিচয় দেন। ২০২০ সালের মার্চে মৌখিক ভাবে তাদের বিয়ে হয়। বদলগাছীতে ভাড়া বাসায় সংসার শুরু করে তারা। তবে বিয়ের পর থেকে স্ত্রীসহ সবার কাছে নিজের পরিচয় লুকাতেন সাকিব। স্ত্রীকে কখনো নিজের বাড়িকেও নিয়ে যাননি। ব্যক্তিগত ব্যাগে কাউকে হাত দিতে দিতেন না সাকিব।

আরও পড়ুন:

৬ হাজার ৮৭০ কোটি ডলারে ভিডিও গেম কোম্পানি কিনবে মাইক্রোসফট

নিত্যপণ্যের দাম আরো উচ্চ হারে বাড়ার আভাস

একদিন তাসমিম কৌশলে সাকিবের একটি মেমোরি কার্ড উদ্ধার করে তার মধ্যে আরো দুই স্ত্রী-সন্তানের ছবি দেখতে পান। পরে তিনি বিষয়টি বাবা-মাকে জানান।

এনিয়ে তাদের মধ্যে বিবাদ শুরু হলে গত সোমবার পালিয়ে যাওয়ার চেষ্টা করেন সাকিব। সে সময় তাকে আটকে রাখে শ্বশুরবাড়ির লোকজন।

ওই রাতেই তাসমিমের মা বাদী হয়ে সাকিবের বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা করেন। পরে পুলিশ সাকিবকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

news24bd.tv/এমি-জান্নাত   

;