অস্ত্রের মুখে সন্তানের সামনে মাকে ধর্ষণ, অভিযুক্তের যাবজ্জীবন
অস্ত্রের মুখে সন্তানের সামনে মাকে ধর্ষণ, অভিযুক্তের যাবজ্জীবন

অস্ত্রের মুখে সন্তানের সামনে মাকে ধর্ষণ, অভিযুক্তের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

দুই সন্তানের সামনে মাকে ধর্ষণের অপরাধে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে বাগেরহাটের একটি আদালত।  তার নাম খোকা হাওলাদার (৪৬)।

ঘটনার ৬ বছর পর বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে বাগেরহাট নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. নূরে আলম এই রায় দেন।

সেই সাথে আসামিকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দেন।

আসামি মো. খোকা হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার উত্তর ফুলহাতা গ্রামের মৃত আব্দুস ছত্তার হাওলাদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ৩১ মে রাত আটটার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে উত্তর ফুলহাতা গ্রামের এক কাপড় ব্যবসায়ীর বাড়িতে প্রবেশ করেন মো. খোকা হাওলাদার। তখন দুই শিশু সন্তানের সামনে কাপড় ব্যবসায়ীর স্ত্রীকে (২৫) ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করেন খোকা হাওলাদার।

ধর্ষণ শেষে ব্যবসায়ীর স্ত্রীর মুঠোফোন ও বেশকিছু স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় সে। ঘটনার সময়ে ওই বশ্যায়ই স্থানীয় ফুলহাতা বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। কাজ সেরে বাড়ি ফিরে স্ত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান তিনি।

পরের দিন সকালে ওই ব্যবসায়ী খোকা হাওলাদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গৃহবধূর ডাক্তারি পরীক্ষা ও স্থানীয়দের কাছ থেকে ঘটনার সত্যতা পেয়ে ওই বছরের ২৯ আগস্ট আদালতে খোকা হাওলাদারের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান শেখ।

৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত আসামি খোকার বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন আদালত।

আরও পড়ুন:

জ্বালানি তেল ও বিটুমিনের মূল্য বাড়ছে

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী 

news24bd.tv তৌহিদ

;