সালিশে কথা কাটাকাটি, ইউপি মেম্বারকে কুপিয়ে জখম
সালিশে কথা কাটাকাটি, ইউপি মেম্বারকে কুপিয়ে জখম

ইউপি সদস্যকে কুপিয়ে জখম

সালিশে কথা কাটাকাটি, ইউপি মেম্বারকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

নোয়াখালীর কবিরহাটে গ্রাম্য সালিশে কথা কাটাকাটির জের ধরে আমজাদ হোসেন আরজু (৩৬) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় সুন্দলপুর ইউনিয়নের আবদুল্ল্যাহ মিয়ারহাটের প্রাইমারি স্কুল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আবদুল্ল্যাহ মিয়ারহাট বাজারে গত ১৭ জানুয়ারি সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের রাব্বী নামের এক যুবকের ইভটিজিং ও আমিন মেম্বারের ছেলে কচিকে ‘তুই’ বলাকে কেন্দ্র করে বিবাদ বাধে। এর জের ধরে বুধবার সন্ধ্যায় কবিরহাটের সুন্দলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার আমজাদ হোসেন আরজুর নেতৃত্বে সালিশ বসে।

এতে দুই পক্ষ আবারও বিবাদে জড়িয়ে পড়ে। কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মারামারি শুরু হয়। এ সময় ইউপি সদস্য আরজু সংঘর্ষ থামাতে গেলে লোহার ধারালো অ্যাঙ্গেল দিয়ে কুপিয়ে তার পিঠে মারাত্মক আঘাত করেন এক যুবক। এ ঘটনায় ইমন নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

স্থানীয়রা আহত ইউপি সদস্যকে উদ্ধার করে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) মো. জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়রা এক যুবককে পুলিশে সোপর্দ করেছে। অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে থাকবো: তৈমূর

news24bd.tv এসএম