অতিরিক্ত ও সহকারী পুলিশ সুপার পদের ৭ কর্মকর্তাকে বদলি

ফাইল ছবি

অতিরিক্ত ও সহকারী পুলিশ সুপার পদের ৭ কর্মকর্তাকে বদলি

অনলাইন ডেস্ক

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) পদমর্যাদার পাঁচজন ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার একজনসহ মোট ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এছাড়া পৃথক একটি প্রজ্ঞাপনে অতিরিক্ত পুলিশ সুপার পদের আরও একজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) পুলিশ সদরদপ্তর থেকে বদলির বিষয়টি জানানো হয়। বুধবার (১৯ জানুয়ারি) বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ সাক্ষরিত দুটি প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, খুলনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার এ.এন.এম. ওয়াসিম ফিরোজকে মাদারীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলামকে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, নেত্রকোনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইনকে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, শরীয়তপুর সদরের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওনকে মুন্সীগঞ্জের শ্রীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার নাহিদ হাসানকে বগুড়া চতুর্থ এপিবিএনে এবং পুলিশ সদরদপ্তরের (টিআর পদে) অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহীনুল ইসলাম ফকিরকে ময়মনসিংহের কোতয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেকটি প্রজ্ঞাপনে, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবীকে পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত পুলিশ সুপার (টিআর পদে) হিসেবে বদলি করা হয়েছে।

আরও পড়ুন


গোলাপি বেগমের ২ হাজার সবজির গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

news24bd.tv এসএম