রাস্তার উপরে ড্রেজারের অবৈধ বেরিকেটে, বিক্রয় প্রতিনিধির মৃত্যু
রাস্তার উপরে ড্রেজারের অবৈধ বেরিকেটে, বিক্রয় প্রতিনিধির মৃত্যু

প্রতীকী ছবি

রাস্তার উপরে ড্রেজারের অবৈধ বেরিকেটে, বিক্রয় প্রতিনিধির মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের শিবচরে রাস্তার উপরে অবৈধ ভাবে ড্রেজারের পাইপ বসিয়ে বেরিকেট দিয়ে বালু ফেলছে একটি মহল। সেই বেরিকেটের সঙ্গে ধাক্কা লেগে থ্রী হুইলার উল্টে শফিকুল ইসলাম (সাগর) (২৭) নামের এক যুবক মারা গেছে। বুধবার (১৯ জানুয়ারি) রাত ১০ টায় উপজেলার পাঁচ্চর-মাদবরচর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি কিউরেক্স ঔষধ কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি ছিলেন।

 

নিহত শফিকুল ইসলাম বরগুনা জেলার বামনা উপজেলার সোনাখালি গ্রামের নুরুল হক আকনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, ঔষধের মাকের্টিং শেষে থ্রী হুইলার যোগে বাসায় ফিরছিলেন তিনি। পথে উপজেলার মাদবর চর ইউনিয়নের খাড়াকান্দির, আকন বাড়ির নিকটে রাস্তার উপরের বসানো ড্রেজারের পাইপের বেরিকেটের ধাক্কা লেগে থ্রী হুইলারটি উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলেই মারাযান শফিকুল।

এলাকাবাসী বলছেন, অবৈধ ড্রেজারের পাইপ বসানোর কারণেই এ দুঘটনা ঘটছে। এর আগে এ রাস্তায় কোন ভিট ছিল না। হঠাৎ করে একটি মহল আইনের তোয়াক্কা না করে রাস্তার উপর ড্রেজারের পাইপ বসিয়ে বেরিকেট দিয়ে বালু ফেলছে। এতে ঘটছে প্রতিনিয়তই ছোট বড় দুর্ঘটনা।  

শিবচর উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, রাস্তার উপরে অপরিকল্পিত অবৈধ ভাবে ড্রেজারে পাইপ বসানোর কোন সুযোগ নেই। আমরা উপজেলা এলজিইডি কে নির্দেশ দিব কোন আঞ্চলিক সড়কে ড্রেজারের পাইপ বসিয়ে কেউ যেন, যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে না পারে। এর পরেও যদি কেউ করে তার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপরে শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে আমরা শেখ হাসিনা সড়ক থেকে গাড়িটি সহ লাশটাকে উদ্ধার করি। গাড়ির চালক সহ সহকর্মীরা ভয়ে গাড়ি রেখে পালিয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য মাদারীপুরের সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv/ কামরুল 

;