প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধর্ষণ!
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধর্ষণ!

প্রতীকী ছবি

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

দিনাজপুরের নবাবগঞ্জ থানায় ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। ভুক্তভোগী নিজেই বাদী হয়ে বুধবার রাতে নবাবগঞ্জ থানায় এ মামলাটি করেন।  

নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, বৃহস্পতিবার ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভূক্তভোগীর ১০/১১ বছর পূর্বে বিয়ে হয় এবং বর্তমানে ২ সন্তানের জননী।

সে নবাবগঞ্জ উপজেলার একটি গ্রামে পিতার বাড়িতে থাকাতো। সেই সময় পার্শ্ববর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার বাঁশপুকুরিয়া মধ্যপাড়া গ্রামের আ. সামাদ মিয়ার ছেলে মো. আ. রাজ্জাক (৩৫) প্রায় এক বছর ধরে বিভিন্ন সময় তাকে উত্যক্ত ও কুপ্রস্তাবসহ প্রেমের প্রস্তাব দেয়।

তার অত্যাচারে মান সম্মানের ভয়ে জীবিকার প্রয়োজনে সে ঢাকায় যায়। একমাস পূর্বে ঢাকা থেকে সে পিতার বাড়িতে আসে। এমতাবস্থায় গত ১৬ জানুয়ারি সন্ধ্যয়ি অভিযুক্ত আ. রাজ্জাক তার পিতার বাড়িতে এসে তাকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশিরা ঘটনাস্থলে এলে রাজ্জাক কৌশলে পালিয়ে যায়।  

মামলার তদন্তকারী অফিসার এসআই আনোয়ারুল হক জানান, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।  

news24bd.tv/ কামরুল 

;