স্বামী সন্তান রেখে উধাও গৃহবধূ!

সংগৃহীত ছবি

স্বামী সন্তান রেখে উধাও গৃহবধূ!

অনলাইন ডেস্ক

১৫ বছরে আগে ভালোবেসে বিয়ে করেন কবিতা সিং। কিন্তু বিয়ের ১৫ বছরের মাথায় সেই স্বামী ও সন্তানকে  সন্তান ফেলে বাজারে যাওয়ার নাম করে বাড়ি থেকে লাপাত্তা হয়েছেন তিনি। এরই মধ্যে স্ত্রীকে ফিরে পেতে স্যোশাল মিডিয়ায় পোস্ট করছেন স্বামী। পুলিশের সাহায্যও চেয়েছেন তিনি।

কবিতার স্বামী ধর্মেন্দ্র জানান, দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে স্ত্রীর সাথে কোনো অশান্তি হয়নি। তবে কবিতা বেশ কিছুদিন ধরে কারও সাথে অনেক রাত পর্যন্ত চ্যাট করতো। ধর্মেন্দ্রর সন্দেহ কারও প্ররোচনায় পা দিয়ে ঘর ছেড়েছে স্ত্রী। ধর্মেন্দ্রর আবেদন, সন্তানদের মুখের দিকে চেয়ে যেনো স্ত্রী ফিরে আসে।

সেক্ষেত্রে স্ত্রী ফিরে এলে তিনি তাকে ঘরে ফিরিয়ে নেবেন।

ঘটনাটি ঘটেছে ভারতের হুগলি জেলার রিষড়ায়।


জানা গেছে, গত ১২ জানুয়ারি সকালে বাজার করার কথা বলে বাড়ি থেকে বের হন কবিতা সিং। তারপর আর সে ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান মেলেনি। এরইমধ্যে গৃহবধূর স্বামী ধর্মেন্দ্র সিং রিষড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

পুলিশ বলছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে কারো সাথে যোগাযোগ ছিল ওই গৃহবধূর। তার সাথেই কোথাও চলে গিয়ে থাকতে পারেন কবিতা সিং। এ বিষয়ে তদন্ত চলছে।

১৫ বছর আগে কোন্নগর চটকল এলাকার কবিতাকে ভালোবেসে বিয়ে করেন ধর্মেন্দ্র। তাদের ঘরে ১৩ বছরের একটি ছেলে ও ৬ বছরের একটি মেয়ে রয়েছে। রিষড়া এলাকায় একটি ট্রাভেলিং এজেন্সি রয়েছে ধর্মেন্দ্রর। এদিকে স্ত্রী নিখোঁজ হওয়ার পর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েছেন ধর্মেন্দ্র।

সুত্র :খবর সংবাদ প্রতিদিন।


news24bd.tv/আলী