টুঙ্গিপাড়ায় মন্দির কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত ১
টুঙ্গিপাড়ায় মন্দির কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত ১

মন্দির কমিটি নিয়ে দ্বন্দ্ব

টুঙ্গিপাড়ায় মন্দির কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত ১

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মন্দির কমিটি নিয়ে সংঘর্ষে সুবল শিকদার নামের একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের কাকুইবুনিয়ায় দুপক্ষের মধ্যে সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। জানা গেছে, কমিটিতে নাম না রাখায় এই সংঘর্ষ।

নিহত সুবল শিকদার ওই এলাকার মৃত নিশিকান্ত শিকদারের ছেলে। আহতরা টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাকুইবুনিয়া সার্বজনীন দুর্গা মন্দিরে জমি দান করেন নিহত সুবল শিকদার। জমিদাতা হিসেবে সুবল শিকদার মন্দির কমিটির সদস্য হওয়ার জন্য আবেদন করেন। কিন্তু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মন্দির কমিটির সভাপতি অসীম বিশ্বাস মন্দির কমিটিতে থেকে সুবলের নাম বাদ দেন।

এর জেরে বিকেল তিনটার দিকে টুঙ্গিপাড়া তফসিল অফিসের তহশিলদার সুষেন সেন জমির তদন্ত করতে কাকুইবুনিয়া গ্রামে যান। তদন্ত করে ফিরে আসার পরপরই সুবল শিকদার ও অসীম বিশ্বাসের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে সুবল শিকদারসহ ৬ জন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ‍মৃত ঘোষণা করেন।

সুবল শিকদারের ভাতিজা বিপিন শিকদার বলেন, আমার কাকা সুবল শিকদার এই মন্দিরে জায়গা দান করেন। ভাইস চেয়ারম্যান ও তাঁর লোকজন প্রভাব খাটিয়ে মন্দির কমিটিতে আমার কাকাকে রাখেননি। এ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ বলেন, সুবল শিকদারের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


পোশাক শ্রমিককে গণধর্ষণ, গ্রেপ্তার আরও ১

news24bd.tv এসএম

;