চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি দাম
চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি দাম

পাওলি দাম

চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি দাম

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। বিভিন্ন সময় নানা ইস্যুতে বিতর্কে জড়িয়েছেন এই নায়িকা। মনে হতে পারে সমালোচনার কেন্দ্র বিন্দুতেই থাকতে পছন্দ করেন পাওলি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত খোলামেলা ছবি পোস্ট করে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী।

বোল্ডনেসের কথা উঠলে পাওলিকে ভুলে গেলে চলে? সাহসী চরিত্রে অভিনয় বেশ কয়েকবার তাক লাগিয়েছেন ভক্তদের। ‘হেট স্টোরি’ সিনেমার জন্য সাহসী ফটোশুট করে বলিউডে চমক লাগিয়েছিলেন তিনি।

পাওলি দাম

সিনেমাটির পোস্টারের জন্য টপলেস হতেও কোন আপত্তি ছিল না তার। বাঙালি হওয়ায় বিষয়টি নিয়ে একটু বেশি সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। কয়েকদিন আগে খোলামেলা পোশাকে ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন পাওলি। এ নিয়েও সমালোচনার মুখে পড়েন বঙ্গতনয়া।

ব্যক্তিগত জীবনে দীর্ঘ দিনের প্রেমিক অর্জুনের সঙ্গে ঘর বেঁধেছেন পাওলি দাম। খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হওয়া কিংবা তাকে নিয়ে তৈরি বিতর্ক কীভাবে দেখেন পাওলির স্বামী? পাওলি ভক্তসহ অনেকেরই প্রশ্ন এটি!

পাওলি দাম

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে পাওলি দাম বলেন, অর্জুন আমার জীবন উপভোগ করে। আমাকে নিয়ে চর্চা হলে একটুও রাগ করে না। উল্টো মজা পায়। আসলে, অর্জুন কখনো ভোলে না ওর স্ত্রী একজন অভিনেত্রী। চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ।

পাওলি দাম

ইনস্টাগ্রামে পোস্ট করা যে ছবি নিয়ে বেশ আলোচনা হয়েছে সেই ছবি তার স্বামী অর্জুন পোস্ট করে দেন জানিয়ে পাওলি বলেন, এসব ছবি গত ডিসেম্বরে ফটোশুটের। নতুন বছরে ভাবলাম, ভক্তদের কী উপহার দিই? তখন ঠিক করি কয়েকটি ছবি পোস্ট করব। অনেকগুলো ছবি দিয়ে অর্জুনকে বসিয়ে দিয়েছিলাম। ওর মারাত্মক চোখ। কয়েকটি বেছে দিলো। সেগুলোই পোস্ট করা হয়। পরে শুনলাম ছবিগুলো নিয়ে নাকি জোর চর্চা হচ্ছে। অর্জুন আমাকে এভাবেই এগিয়ে দেয়।

পাওলি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাভ আজকাল পরশু’। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি পরিচালনা করেন প্রীতম গুপ্তা। এতে আরো অভিনয় করেন- মধুমিতা সরকার, অর্জুন চক্রবর্তী, অনিবার্ন ঘোষ প্রমুখ।

আরও পড়ুন


শ্রীপুরে বগি লাইনচ্যুত হওয়া ট্রেন উদ্ধার হল ১৭ ঘণ্টায়

news24bd.tv এসএম

;