কয়েক ঘন্টায় কোটিপতি হলেন  রংমিস্ত্রি!
কয়েক ঘন্টায় কোটিপতি হলেন  রংমিস্ত্রি!

সংগৃহীত ছবি

কয়েক ঘন্টায় কোটিপতি হলেন  রংমিস্ত্রি!

অনলাইন ডেস্ক

বাজার করতে গিয়েছিলেন ৫০০ রুপি নিয়ে একজন রংমিস্ত্রি। কিন্তু দোকানদার খুচরা না দেয়ায় বিড়ম্বনায় পড়েন তিনি। উপায় না দেখে বাজারের কাছের একটি লটারির টিকিট বিক্রির দোকানে কয়েক রুপি খরচ করে একটি লটারি কেনেন। মুলত তিনি টাকা খুচরা করার জন্যই লটারিটি কিনেন।

কিন্তু ভাগ্য সহায় হলে যে কেউ যেকোনো সময় কোটিপতি হয়ে যেতে পারেন, সেটার জীবন্ত উদাহারণ সদানন্দন। দুপুরে লটারি কিনে বিকালেই হয়ে যান কোটিপতি! ভাগ্যর জোরে রাতারাতি ১২ কোটি রুপির মালিক হয়ে যান তিনি। সংবাদ প্রতিদিন।

কোটিপতি বনে যাওয়া ব্যক্তিটির নাম ভারতের কেরালা রাজ্যের কোট্টয়মের বাসিন্দা সদানন্দন ওলিপারাম্বিল। পেশায় একজন রংমিস্ত্রি।

সদানন্দন লটারির ফলাফলের খবর শুনে আর দাঁড়িয়ে থাকেননি। বরং পকেটে রাখা টিকিটটি নিয়ে সরাসরি ওই লটারির দোকানের উদ্দেশে চলে যান।

তখনো সদানন্দন আঁচ করতে পারেননি, যাকে নিয়ে এত হইচই সেই ব্যক্তি তিনি নিজেই। লটারির দোকানে টিকিটের নম্বর মেলাতেই আঁতকে ওঠেন সদানন্দন। ভালো করে আরও কয়েকবার টিকিটের নম্বর মেলান। মিলিয়ে দেখেন তার কেনা টিকিটই প্রথম পুরস্কার জিতেছে। যার মূল্য ১২ কোটি রুপি।

পেশায় রংমিস্ত্রি সদানন্দন যে জীবনের প্রথমবার লটারির টিকিট কিনে জিতেছেন এমন নয়। তিনি নিয়মিত লটারির টিকিট কিনতেন। তবে কোনোদিন খুব বেশি রুপি জিতেননি।

news24bd.tv/আলী  

;