দুই গ্রামবাসির মধ্যে সংঘর্ষ,পুলিশের গুলি
দুই গ্রামবাসির মধ্যে সংঘর্ষ,পুলিশের গুলি

প্রতীকী ছবি

দুই গ্রামবাসির মধ্যে সংঘর্ষ,পুলিশের গুলি

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের রাজৈরের টেকেরহাট বন্দরের কাঠেরপোল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজ শুক্রবার দুপুরে শংকরদির পাড় ও পূর্বসরমঙ্গল  গ্রামবাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ৫০ জন আহত হয়েছে। সংঘর্ষে প্রায় ১০টি দোকান ভাংচুরের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১১৮ শর্টগানের  রাউন্ড   গুলি ও ১১রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে ।

সংঘর্ষে আহতদের রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে শংকরদীরপাড় গ্রামের মৃত সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত শেখের মেয়ে পপির (৩৫) সাথে ও পূর্ব সরমঙ্গল গ্রামের রশিদ খা (৬৫) এর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। পরে উপস্থিত স্থানীয়রা ঘটনাটি মিমাংসা করে দেয়। তার জের ধরে শুক্রবার সকাল ১১টার দিকে  পপির ভাইসহ শংকরদীরপাড় গ্রামের কয়েক ব্যক্তির সাথে রশিদ খা ও তার লোকজনের  কথা কাটাকাটি  ও হাতাহাতি হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে  দুই গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে টেকেরহাট বন্দরের কাঠেরপোল ব্রীজের এলাকায় সংঘর্ষে লিপ্ত হয় । এ সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৫০জন আহত হয় । আহতদের স্থানীয় ক্লিনিকসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয় । সংঘর্ষ চলাকালে প্রায় ১০টি দোকান ভাংচুর হয় ।

রাজৈর থানার অফিসার ইনর্চাজ (ওসি) শেখ সাদিক জানান, খবর পেরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১১৮ শর্টগানের  রাউন্ড   গুলি ও ১১রাউন্ড টিয়ারসেল বর্ষন করে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে । এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

news24bd.tv/আলী  

;