গাড়িতে নাচার দায়ে বরখাস্ত হলো তিন পুলিশ(ভিডিও)
গাড়িতে নাচার দায়ে বরখাস্ত হলো তিন পুলিশ(ভিডিও)

সংগৃহীত ছবি

গাড়িতে নাচার দায়ে বরখাস্ত হলো তিন পুলিশ(ভিডিও)

অনলাইন ডেস্ক

গানের তালে তালে গাড়িতে পুলিশের পোশাক পরেই নাচছিলেন  তিন পুলিশ কনস্টেবল। এ সময় তাদের সিটবেল্ট কিংবা মাস্ক পরতেও দেখা যায়নি। সেই নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। খবর এনডিটিভি।

ঘটনাটি ঘটে ভারতের গুজরাটে।

গুজরাটের ওই তিন পুলিশ কনস্টেবল গানের তালে তালে গাড়ির মধ্যে পুলিশের পোশাক পরেই নাচছিলেন। এ সময় তাদের সিটবেল্ট কিংবা মাস্ক পরতেও দেখা যায়নি। পুলিশ কর্মীদের মধ্যে তিনজনের নাম জগদীশ সোলাঙ্কি, হরেশ চৌধুরী এবং রাজা হীরাগর। তারা গান্ধীধাম থানায় সংযুক্ত

ভিডিও ভাইরাল হওয়ার খবর নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গেই  ওই তিন পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয় বলে কচ্ছ-গান্ধীধামের পুলিশ সুপারের কার্যালয় থেকে এক বিবৃতিতে জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে, গাড়ির মধ্যে পুলিশের পোশাক পরেই পুলিশ সদস্যরা নাচছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ভিডিও নজরে এসেছে…. ট্রাফিন আইন লঙ্ঘনের মতো এ ধরনের কার্য কলাপ বিভাগের শৃঙ্খলার সঙ্গে যায় না…..এই ধরনের ঘটনা পুলিশের সুনাম ক্ষুণ্ন করে।  

তবে ওই ভিডিও কবে এবং কোথা থেকে ধারণ করা হয়েছে তা জানা যায়নি। এদিকে এই ভিডিও নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে নেটপাড়ায়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

news24bd.tv/আলী  

;