এবার এফডিসিতে লাঞ্ছিত  চিত্রনায়ক ইমন
এবার এফডিসিতে লাঞ্ছিত  চিত্রনায়ক ইমন

সংগৃহীত ছবি

এবার এফডিসিতে লাঞ্ছিত  চিত্রনায়ক ইমন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) নির্বাচনী প্রচারণা চালানোর সময় লাঞ্ছিত হয়েছেন চিত্রনায়ক ইমন৷ শুক্রবার সন্ধ্যা ৭ টায় এ ঘটনাটি ঘটে। শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী নায়ক ইমন।  এ ঘটনায় এফডিসি জুড়ে তুমুল উত্তেজনা বিরাজ করছে।

চিত্রনায়ক ইমন বলেন, 'জ (শুক্রবার) সন্ধ্যা ৭টার দিকে আমি শিল্পী সমিতির অফিস সংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচারণা করছিলাম।

সাথে ছিলেন নিপুণ, রিয়াজ ও হিরো আলমসহ অনেকেই। দূরে মিশা সওদাগর ভাইকে দেখে তার সঙ্গে আমি কুশল বিনিময় করতে যাই। তখন আমাকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন এক বহিরাগত।

তিনি আরও বলেন, যিনি ধাক্কা দিয়েছেন তাকে আমি চিনি না। তবে তার আচরণ ছিল মিশা সওদাগরের বডিগার্ডের মতো। অনেক এগ্রেসিভ ছিলেন তিনি।

ইমন জানান, তাৎক্ষণিক মিশা সওদাগর ভাই বিষয়টি মীমাংসা করতে গেলেও ওই বহিরাগত আরও রেগে গিয়ে মারতে তেড়ে আসেন। উচ্চবাচ্য করেন। বহিরাগত ওই ব্যক্তিকে জিজ্ঞেস করি আমি নায়ক ইমন, আমাকে চেনেন না? ধাক্কা দিচ্ছেন কেন? উনি আমার সাথে আবারও দুর্ব্যবহার করেন। মিশা ভাই তাকে সরি বলতে বললেও সে থামছিল না।

জানা যায়, ওই বহিরাগত ব্যক্তি উঠতি অভিনেতা। তার নাম শাহেন শাহ। বেশকিছু মিউজিক ভিডিও করেছেন। একটি সিনেমাতে পার্শ্বনায়ক হিসেবে কাজ করেছেন। তবে সে চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য না।
news24bd.tv/আলী  

;