সিআইপি কার্ড পেলেন এ এস এম মহিউদ্দিন মোনেম
সিআইপি কার্ড পেলেন এ এস এম মহিউদ্দিন মোনেম

সিআইপি কার্ড গ্রহণ করছেন এ.এস.এম মহিউদ্দিন মোনেম

সিআইপি কার্ড পেলেন এ এস এম মহিউদ্দিন মোনেম

অনলাইন ডেস্ক

রপ্তানি ও বাণিজ্য খাতে ভূমিকার স্বীকৃতিতে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যাক্তি (সিআইপি) মনোনীত হয়েছেন সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চেয়ারম্যান এবং আব্দুল মোনেম লিমিটেডের-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ.এস.এম মহিউদ্দিন মোনেম। এ নিয়ে নবমবারের মতো সিআইপি কার্ড পেলেন তিনি।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এ সিআইপি কার্ড তুলে দেন। ব্যবসা-বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ দেশের ১৭৬ ব্যবসায়ীকে সিআইপি হিসেবে নির্বাচন করেছে সরকার।

এ.এস.এম মহিউদ্দিন মোনেম বাংলাদেশ চেক রিপাবলিক এর অনারারি কনস্যুলেট, তথ্য প্রযুক্তি রফতানিতে স্বর্ণপদক প্রাপ্ত, একাধিকবার প্রেসিডেন্ট পদকে এবং প্রথমবারের মত বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার ২০২০ এ ভূষিত হয়েছেন। উল্লেখ্য, তিনি বিশিষ্ট শিল্পপতি আব্দুল মোনেম এর কনিষ্ঠ পুত্র।

জানা গেছে, সিআইপি মনোনীতরা বাংলাদেশ সচিবালয়ে প্রবেশের জন্য পাস ও গাড়ির স্টিকার পাবেন। বিভিন্ন জাতীয় অনুষ্ঠান ও মিউনিসিপ্যাল করপোরেশন কর্তৃক আয়োজিত নাগরিক সংবর্ধনায় আমন্ত্রণ পাবেন তারা। এ ছাড়া ব্যবসা-সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও জলপথে সরকারি যানবাহনে তাদের আসন সংরক্ষণে অগ্রাধিকার দেওয়া হবে।

আরও পড়ুন


ফল পুনঃনিরীক্ষণ: ফেল থেকে পাস ৪৩, ২৬ জন পেল জিপিএ-৫

news24bd.tv এসএম

;