রেডজোন বগুড়ায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ
রেডজোন বগুড়ায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ

প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান

রেডজোন বগুড়ায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ

আব্দুস সালাম বাবু, বগুড়া:

রেডজোন বগুড়ায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ, এর সাথে বাড়ছে হাসপাতালে রোগীর সংখ্যা। জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান, তথ্য অফিসের প্রচারণার পরেও স্বাস্থ্য বিধি মেনে চলতে সাধারণ মানুষের অনিহা। মাস্ক ছাড়া চলাচল করছে সাধারণ মানুষ।

গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১০৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

২৩৬টি নমুনা পরীক্ষায় আক্রান্তের হার ৪৫ দশমিক ৩৪ শতাংশ। নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৮ জনেই অপরিবর্তিত রয়েছে। জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৫৮জন। এর আগের দিন ৩২৭ নমুনার ফলাফলে ১১১ জন আক্রান্ত হয়েছিলেন।

আরও পড়ুন: আদালতের সামনে মেয়ের ধর্ষককে গুলি করে হত্যা!

শনিবার শহরের বিভিন্ন স্থানে ও উপজেলা পর্যায়ে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গণ। বেলা ১২ টার দিকে বগুড়া শহরের সাতমাথাসহ বিভিন্ন মার্কেটে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন আহমেদ এর নেতৃত্বে অভিযানে জরিমানা আদায় সহ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।  

এ সময় নির্বাহি ম্যাজিষ্ট্রেট সাহাতদ হুসেইন, রিপন বিশ্বাসসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। রোটারী ক্লাব অব বগুড়া, ট্রাফিক পুলিশ সদস্যরা শহরের সাতমাথায় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

আরও পড়ুন: স্ত্রীর গোপনাঙ্গে বিষ প্রয়োগ করে হত্যা!

 শহর ও উপজেলা পর্যায়ে জেলা প্রশাসক জিয়াউল হকের সার্বিক নির্দেশনায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন আহমেদ। সকলকে মাস্ক পরিধান নিশ্চিতসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রতিদিনই নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও ইউএনওগণ অভিযান অব্যহত রেখেছেন বলে তিনি জানান। অভিযানে মাস্ক বিতরণ ও জরিমানা আদায় করা হচ্ছে।

news24bd.tv/ কামরুল 

;