বাবার দ্বিতীয় বিয়ে : মেয়ের আত্মহত্যা, মা হাসপাতালে

সংগৃহীত ছবি

বাবার দ্বিতীয় বিয়ে : মেয়ের আত্মহত্যা, মা হাসপাতালে

অনলাইন ডেস্ক

বাবা দ্বিতীয় বিয়ে করায় গলায় রশি দিয়ে আত্মহত্যা চেষ্টা করে স্ত্রী ও কন্যা। কন্যাকে আহত অবস্থায় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। তবে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে স্ত্রীকে।

শনিবার (২২ জানুয়ারি) দুপুর ১টার দিকে নাটোর সদর উপজেলার হালসা গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত মেয়ে মুন্নি খাতুন সাবেক ইউপি সদস্য খোরশেদ আলমের মেয়ে ও নাটোর রাণী ভবানী সরকারি মহিলা কলেজের বাংলা ২য় বর্ষের শিক্ষার্থী ছিল।

এই বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান বলেন, খোরশেদ আলম প্রথম পক্ষের স্ত্রী ও মেয়ে রেখে সম্প্রতি গোপনে আরেকটি বিয়ে করেন। এই ঘটনাটি পরিবারে জানাজানি হলে পরিবারের সদস্যদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এনিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

পরে শনিবার দুপুরে এই ঘটনাটি নিয়ে খোরশেদের সাথে তার স্ত্রী ও মেয়ের ঝগড়া হয়। পরে মা ও মেয়ে তাদের ঘরে গিয়ে এক সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

ঘটনাটি পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে আহত অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়ে মুন্নিকে মৃত ঘোষণা করেন এবং মা জাহেদা বেগমকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  

news24bd.tv/আলী