শিবালয়ে ৯ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার
শিবালয়ে ৯ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

শিবালয়ে ৯ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

অনলাইন ডেস্ক

মানিকগঞ্জের শিবালয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করায় দল থেকে ৯ বিদ্রোহী প্রার্থীকে সাময়িক বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।  

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।  

শিবালয় উপজেলার ৭টি ইউনিয়নে আগামী ৩১ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বহিষ্কৃতরা হলেন- শিবালয় ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোহসিন রাজু, তেওতা ইউনিয়ন আ.লীগের সভাপতি করিম, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, উথলী ইউনিয়ন আ.লীগের উপদেষ্টা মাসুদুর রহমান মাসুদ, শিমুলিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আলী মৃধা, শিমুলিয়া ১নং ওয়ার্ড আ.লীগের সদস্য আয়নাল হক, শিবালয় ইউজেলা আ.লীগের সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক জালাল সরকার, আরুয়া ইউনিয় আ.লীগের সদস্য ও মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোনায়েম মুনতাকিম রহমান খান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ৯ জন দলের নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। তাই দলের নির্দেশে তাঁদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আরও পড়ুন: 


শাবিপ্রবি: অনশনের চতুর্থ দিনে ১৬ শিক্ষার্থী হাসপাতালে

ভোটিং মেশিন বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছিলেন ট্রাম্প!

আদালতের সামনে মেয়ের ধর্ষককে গুলি করে হত্যা!


এ বিষয়ে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, দলীয় পদে থেকে যারা ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের সবাইকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সব ধরনের পদ থেকে তাঁদের অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া দলীয় পদে থেকে যারা নৌকার বিরুদ্ধে অন্য প্রার্থীর পক্ষে কাজ করছেন, তাদের সতর্ক করা হয়েছে। কেউ নৌকা প্রতীকের বাইরে প্রকাশ্যে বা গোপনে প্রচারণায় অংশ নিলে, তাঁর বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

news24bd.tv/ নাজিম

;