যমুনার টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা
যমুনার টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহন । ছবি সংগৃহীত

যমুনার টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রূপগঞ্জে কাঞ্চন ব্রিজ এলাকায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহনের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। হামলাকারীর নাম আসলাম সরকার। শনিবার বিকেলে বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে সন্ত্রাসীদের দ্বারা হামলার শিকার হন তিনি।

হামলার সত্যতা নিশ্চিত করে অহন বলেন, বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার রূপগঞ্জ ব্রিজের নিচে তীব্র যানজটের মধ্যে যমুনা টেলিভিশনের গাড়িতে হামলা করে আসলাম সরকার।

গাড়ি থেকে নেমে ওই ব্যক্তির মোটরসাইকেল পথরোধ করে কৈফিয়ত চাইলে বকাঝকা করতে থাকে। পরে চড়াও হয়ে মারধর শুরু করে। একপর্যায়ে মোবাইল ফোনে আসলাম সরকার আরও ৩/৪ জনকে ডেকে আনেন। পরে তারাও হামলায় অংশ নেয়। কয়েক দফা হামলা করে ক্যামেরা ও ভিডিও জার্নালিস্টের ওপর।

তিনি বলেন, জানতে পেরেছি হামলাকারী একজন সন্ত্রাসী। ভিড়ের মধ্যে গাড়ির সাইড দেওয়া নিয়ে সে হামলা করে। এ সময় আমাকে মেরে রক্তাক্ত করে ও ক্যামেরার ওপরও হামলা করে সে।

সাংবাদিক অহন আরও বলেন, প্রতিবাদ করলে আরও কয়েকজন সহযোগী ডেকে আনে হামলাকারী আসলাম। পরে সহযোগীরা মিলেও মেরে রক্তাক্ত করে। হামলার ছবি ধারণের সময় কয়েক দফায় হামলা করে ক্যামেরা ও ভিডিও জার্নালিস্টের ওপর।

হামলার ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা করবেন বলে জানান তিনি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরাও যমুনা টেলিভিশনের স্টাফদের ওপর বেপরোয়া হামলার কথা জানায়। হামলাকারীর বাবার নাম লোকমান সরকার। তার মোটরসাইকেলের নম্বর ঢাকা মেট্রো ল-৫৫-৪০৫৬।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সাহেদ বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হামলাকারী মেলায় আসা বহিরাগত বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। গাড়ির নম্বর ধরে অনুসন্ধান চলছে।

 news24bd.tv/আলী  

;