মোটরসাইকেলে তুলে নিয়ে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ 
মোটরসাইকেলে তুলে নিয়ে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ 

প্রতীকী ছবি

মোটরসাইকেলে তুলে নিয়ে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ 

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সে উপজেলার রাজারচর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের মাদবর কান্দি গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার বিবরন ও পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার সকালে ওই শিক্ষার্থী নিজ বাড়ি থেকে পাঁয়ে হেটে শিবচরের মালের হাট বাজারে যাওয়ার সময় সকাল সাড়ে নয়টার দিকে শিবচর থানাধীন সন্যাসীরচর ইউনিয়নের বিনা কোম্পানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে তার পূর্ব পরিচিত আশিক মাদবর(২০) এর সাথে দেখা হলে তার সাথে রাস্তার উপর দাড়িয়ে কথপোকথন শুরু করে।

এসময় বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে নাহিদ শেখ (২৮) , একই গ্রামের তারা মিয়া হাওলাদারের ছেলে আরিফ হাওলাদার (২৮) বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি-ধমকি দিয়া জোর পূর্বক ওই শিক্ষার্থীকে মোটরসাইকেলে তুলে অপহরণ করে সন্যাসীরচর ইউনিয়নের মাদবর কান্দি এলাকার হারুন শেখের কলা বাগানে নিয়া যায়। পরে নাহিদ শেখ তার সাথে থাকা আরিফ হাওলাদারকে দূরে পাহারা রেখে ওই শিক্ষার্থীকে মুখ চেপে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থী ধস্তা ধস্তির একপর্যায়ে চিৎকার দিলে আশপাশের লোকজন আসে। ততক্ষণে আসামী নাহিদ শেখ কলা বাগান থেকে পালিয়ে যায়।

এই ঘটনায় শনিবার রাত সোয়া ৮ টার দিকে শিবচর থানায় মামলা করেন ওই শিক্ষার্থীর ভাই। রবিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানোর কথা জানিয়েছে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, সকালে খবর পেয়ে পুলিশ এলাকা পরিদর্শন করে। রাতে মেয়েটির ভাই বাদী হয়ে মামলা করেন। আসামিদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে বলেও জানান ওসি।
news24bd.tv/আলী  

;