প্রকাশ্য এসে যা বললেন ডা. মুরাদ
প্রকাশ্য এসে যা বললেন ডা. মুরাদ

সংগৃহীত ছবি

প্রকাশ্য এসে যা বললেন ডা. মুরাদ

নিজস্ব প্রতিবেদক

অবশেষে দীর্ঘ দেড় মাস পর প্রকাশ্য এসেছেন নানা বিতর্কিত মন্তব্য করে পদ হারানো সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। ডা. মুরাদ হাসান শনিবার চাচার জানাজা নামাজে অংশ নিতেই নিজের গ্রামের বাড়িতে যান। সেখানেই তাকে প্রকাশ্য দেখা যায়।

শুক্রবার (২১ জানুয়ারী) রাত ১০টার দিকে তার চাচা মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদার ইন্তেকাল করেন।

এ মৃত্যু সংবাদ পেয়ে শনিবার (২২ জানুয়ারী) সকালে চাচাকে শেষ দেখা দেখতে আসেন তিনি। যার ফলে মন্ত্রীত্ব থেকে পদত্যাগের পর ডা. মুরাদ হাসান এই প্রথম প্রকাশ্যে কোন কার্যক্রমে অংশ নিয়েছেন।

নিজ নির্বাচনী আসন জামালপুরের সরিষাবাড়ীতে চাচার নামাজে জানাজায় উপস্থিত হন তিনি। শনিবার দুপুরে অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার কলেজ মাঠে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারের জানাজায় অংশ নেন মুরাদ হাসান এমপি।  

এসময় ডা. মুরাদ বলেন, সরিষাবড়ীতে যত মুক্তিযোদ্ধা রয়েছেন তার চেয়ে বেশি মুক্তিযোদ্ধা আমাদের গ্রাম দৌলতপুরে। আমার বাবাসহ আমরা সরিষাবড়ীর মানুষের সেবা করে আসছি এবং করে যাব। '

জানাজায় আরও উপস্থিত ছিলেন হাইকোর্টের বিচারপতি মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান প্রমুখ। এদিকে, দীর্ঘদিন পর ডা. মুরাদ হাসানের এলাকায় আগমন উপলক্ষে তাকে ঘিরে স্লোগান দেয় তার অনুসারীরা। প্রতিমন্ত্রী থেকে পদত্যাগের পর চাচার জানাজা উলক্ষেই প্রথম নির্বাচনী এলাকায় আসেন তিনি।

এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন। গত ৭ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠান।

news24bd.tv/আলী  

;