গভীর রাতে ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টা, গোপনাঙ্গ কেটে দিল গৃহবধূ
গভীর রাতে ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টা, গোপনাঙ্গ কেটে দিল গৃহবধূ

প্রতীকী ছবি

গভীর রাতে ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টা, গোপনাঙ্গ কেটে দিল গৃহবধূ

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় গভীর রাতে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবকের গোপনাঙ্গ কেটে দিয়েছেন গৃহবধূ ও তার স্বজনরা।

রোববার (২৩ জানুয়ারি) সকালে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ওই গৃহবধূ বাদী হয়ে শনিবার (২৩ জানুয়ারি) সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে ওই গৃহবধূর ঘরে ঢুকে ওই যুবক ধর্ষণ চেষ্টা করলে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে ধর্ষণ থেকে বাচঁতে এ ঘটনা ঘটিয়েছেন বলে দাবি করেছেন ওই গৃহবধূ ও তার স্বজনরা।

আহত যুবক উপজেলার সনমান্দী ইউনিয়নের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী ব্যবসার কাজে বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে তাদের প্রতিবেশী যুবক দীর্ঘদিন ধরে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছে। এ বিষয়ে অভিযুক্তকে বারবার সতর্ক করা হয়েছে। গত শুক্রবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হয়ে অভিযুক্ত যুবক গৃহবধূর ঘরে প্রবেশ করে। একপর্যায়ে গৃহবধূকে জাপটে ধরলে তার মেয়ে, মেয়ের জামাতা একত্রিত হয়ে যুবককে ধরে বেঁধে ফেলেন। এরপর ব্লেড দিয়ে গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেন।

এদিকে গোপনাঙ্গ হারানো যুবক ধর্ষণ করতে যাওয়ার অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, শত্রুতার জেরে কৌশলে তাকে ডেকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত চলছে।

আরও পড়ুন


অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

news24bd.tv এসএম