তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন
তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন

ফাইল ছবি

তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন

অনলাইন ডেস্ক

তামিম ইকবাল বাংলাদেশের হয়ে আর টি-টোয়েন্টি ফরম্যাটে খেলতে চান না। গতকাল এমনটাই জানিয়েছিলেন বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।  

বিসিবি সভাপতির কণ্ঠে এমন কথা শুনে বিস্মিত খালেদ মাহমুদ সুজন। তবে হাল ছাড়তে নারাজ বাংলাদেশ ক্রিকেটের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

তিনি জানতে চান তামিমের সমস্যাটা।

আজ দুপুরে মিডিয়ার সঙ্গে আলাপে বিসিবি পরিচালক, গেম ডেভেলপমেন্ট চেয়ারম্যান সুজন তামিমের এমন সিদ্ধান্তে অবাক হওয়া প্রসঙ্গে বলেন, একটু তো অবাকই আমি। নিউজিল্যান্ড যাওয়ার আগেও আমি তামিমের সঙ্গে কথা বলেছিলাম যে কেন খেলবি না বা কারণ কি। তখন এতো কথা হয়নি। আমি বলেছিলাম আমি ফিরি আগে। তারপর কথা বলবো। তার সঙ্গে কথাও হয়নি, তার আগেই পাপন ভাই অলরেডি বলে দিয়েছেন, তামিম পাপন ভাইকে বলেছে।

আজ রোববার বিপিএলের বিরতি। সে বিরতির দিনে ফরচুন বরিশালের প্র্যাকটিস ছিল দুপুরে। শেরে বাংলার একাডেমি মাঠে প্র্যাকটিসের আগে সুজন অনেক কথার ভিড়ে জানিয়ে দেন, তিনি তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চান। কিন্তু এখন যেহেতু তারা সবাই জৈব সুরক্ষা বলয়ে আছেন। তাই সামনাসামনি কথা বলায় সমস্যা।


আরও পড়ুন: 
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী

বিটকয়েন ব্যবসায়ী চক্রের মূল হোতাসহ দুইজন গ্রেপ্তার


সুজন বলেন, আমি চাই না ফোনে কথা বলতে। সামনাসামনি বললে ভালো হয়। তামিমের সঙ্গে নিশ্চয় কথা হবে। ওদের সাথে খেলা আছে। খেলা শেষে পারলে কথা বলবো। আসলেই ওর সমস্যাটা কোথায়। মনমালিন্যের ব্যাপার যেটা আছে যেসব ছোটখাটো সমস্যা আছে, এটা গুরুত্বপূর্ণ ব্যাপার। ইগোস্টিক থাকে অনেক সময় হয়ে যায়। অনেক সময় ছোটোখাটো ব্যাখ্যাটা ভুল হয়। সেটাকে ঠিক করার চেষ্টা করবো।

সুজন আরও বলেন, খেলা না খেলা যার যার ব্যক্তিগত ব্যাপার। কেউ যদি না চায় তাকে তো চাপ দেওয়া যাবে না। আমাদের সামনে এগোতেই হবে। ক্রিকেট তো বসে থাকবে না।

news24bd.tv/ নাজিম

;