নওগাঁয় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ নিহত বেড়ে ৪
নওগাঁয় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ নিহত বেড়ে ৪

প্রতীকী ছবি

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ নিহত বেড়ে ৪

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চারজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার রাত ৯টার দিকে উপজেলার হরতকীডাঙ্গা বাজারে এ ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন-ধামইরহাট উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৮), একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০), জাহানপুর গ্রামের জুয়েল হোসেনের ছেলে মিনহাজুল (২৮) ও একই গ্রামের হেলাল উদ্দীনের ছেলে সজল (৩৫)।

জানা যায়, নিহতরা সবাই সবজি ব্যবসায়ী।

রোববার ধামইরহাট উপজেলা সদর বাজারে হাঁটবার ছিল। হাটে মালামাল বেঁচাকেনা শেষে একই এলাকায় বাড়ি হওয়ায় একটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। রাত ৯টার দিকে ধামইরহাট বাজার থেকে জয়পুরহাট-ধামইরহাট আঞ্চলিক মহাসড়কের হরতকীডাঙ্গা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।  

এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আর গুরুত্বর আহত দুইজনকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় আজ সোমবার ভোরে ওই দুইজনও নিহত হয়।  

ধামইরহাট থানার ওসি রাকিবুল হুদা জানান, চারজন একই মোটরসাইকেলে ধামইরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থল থেকে নিহত দুইজনের লাশ থানায় নিয়ে আসা হয়েছে। আর আহত দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় মারা যায়। ঘাতক ট্রাকটিতে স্থানীয়দের সহযোগিতায় শল্পী বাজার থেকে আটক করা হয়েছে।
 

news24bd.tv/ কামরুল 

;