আর্জেন্টিনার হার মানতে না পেরে...

আর্জেন্টিনার হার মানতে না পেরে...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিশ্বকাপ ফুটবল হাওয়ায় মাতাল গোটা বিশ্ব। বিশ্বকাপ যেন মাদকের মতো ছড়িয়ে পরেছে ফুটবল প্রেমীদের মধ্যে। চায়ের দোকান থেকে শুরু করে এখন সব জায়গাতে একই আলোচনা। ফুটবল আর ফুটবল।

এদিকে প্রিয় দল হেরে যাওয়ায় এক ভক্ত যা করলেন তা সত্যিই অবিশ্বাস্য। বিশ্বকাপে আর্জেন্টিনার হার মেনে নিতে পারেননি এই ভক্ত। বৃহস্পতিবার ক্রোয়েশিয়া-আর্জেন্টিনা ম্যাচে প্রিয় দল হেরে যাওয়ায় নিখোঁজ হন ৩০ বছরের দিনু অ্যালেক্স। শুক্রবার ভারতের কেরলে নিজের বাড়ি থেকে ওই আর্জেন্টিনা ভক্ত উধাও হন বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আর্জেন্টিনা স্ট্রাইকার লিওনেল মেসির বড় ভক্ত ছিলেন দিনু। কাজ করতেন মন্নপুরম ফাইনান্সে। শুক্রবার বিকেল পাঁচটা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না দিনু অ্যালেক্সকে। পরিবার দিনুকে শেষবারের মতো বৃহস্পতিবার রাতে খেলা দেখতে দেখেছিলেন। নিখোঁজের পাশাপাশি দিনু সুইসাইড নোটও রেখে গিয়েছেন। মালায়ালাম ভাষায় লেখা সুইসাইড নোটে বলা হয়েছে, ‘আমার এই পৃথিবীতে দেখার আর কিছুই বাকি নেই। আমি গভীরে ডুবে যেতে চাই। ’‌ পুলিশ দমকলকে সঙ্গে নিয়ে দিনুর বাড়ি কোট্টায়ামের চারপাশে খোঁজ চালায়। নদীতেও চলে তল্লাশি। তবে শুধু প্রিয় দল হেরে যাওয়ায় দিনু অ্যালেক্স নিখোঁজ হয়েছে নাকি অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে ভারতের পুলিশ।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর