মামার ধর্ষণে ভাগ্নি ৪ মাসের অন্তঃসত্ত্বা!
মামার ধর্ষণে ভাগ্নি ৪ মাসের অন্তঃসত্ত্বা!

প্রতীকী ছবি

মামার ধর্ষণে ভাগ্নি ৪ মাসের অন্তঃসত্ত্বা!

অনলাইন ডেস্ক

লম্পট মামার ধর্ষণের শিকার হয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ভাগ্নি। ঢাকার ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামে এ ঘটনা ঘটেছে। আজ সোমবার সকালে ধর্ষক আমির হোসেন আমু (৪২) কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যেরও সৃষ্টি হয়েছে।

জানা যায়, ধামরাইয়ের ওই গ্রামের মো. ইজ্জত আলী ছেলে আমির হোসেন আমু তার আপন ফুপাতো বোনের মেয়েকে কৌশলে জোর করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না বলতে হত্যার হুমকি দেয়া হয় ধর্ষিতাকে।  

গত দুইদিন ধরে বিষয়টি এলাকায় জানাজানি হলে দফারফার চেষ্টা করে ধর্ষক ও পরিবারের লোকজন। কিন্তু ধর্ষিতার মা ধর্ষক ভাইয়ের কঠোর শাস্তির দাবি নিয়ে ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র অভিযোগ দাখিল করেন। আজ সকালেই ওই কেন্দ্রের ইনচার্জ তাকে আটক করে।

ধর্ষিতার মা জানান, একজন ধর্ষণকারী কারও আপনজন হতে পারে না। তার পরিচয় সে ধর্ষক। তাই আমার সহজ সরল মেয়ের ধর্ষণকারীর কঠোর বিচার চাই আমি।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ রাসেল জানান, ধর্ষণের অভিযাগ পাওয়ার পরই অভিযুক্তকে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

news24bd.tv/ কামরুল 

;