কালীগঞ্জে ওয়ার্ড যুবলীগ নেতার মৃতদেহ উদ্ধার
কালীগঞ্জে ওয়ার্ড যুবলীগ নেতার মৃতদেহ উদ্ধার

প্রতীকী ছবি

কালীগঞ্জে ওয়ার্ড যুবলীগ নেতার মৃতদেহ উদ্ধার

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

ঝিনাইদহের কালীগঞ্জে নলভাঙ্গা গ্রাম থেকে পির আলী (৩৫) নামের ওয়ার্ড যুবলীগ নেতার গলায় রশি পেচানো মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  

আজ সোমবার সকাল ৭ টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। সে কালীগঞ্জের কাস্টভাঙা ইউনিয়ন নির্বাচনের ৪র্থ ধাপের ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ছিল এবং ওই ওয়ার্ডের যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। সে স্থানীয় একটি বাওড়ের নাইট গার্ডের কাজ করতো।

সে ওই গ্রামের শামসুল ইসলামের ছেলে।

কালীগঞ্জ বারোবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ মকলেচুর রহমান জানান, গতকাল রাত ৮ টার দিকে বাড়ি থেকে বের হয় পির আলী। এরপর আর ফিরে আসেনি সে। সকালে পথচারীরা বাড়ির পাশ্ববর্তি নলভাঙ্গা খালের ধারে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে।  

আরও পড়ুন: মামার ধর্ষণে ভাগ্নি ৪ মাসের অন্তঃসত্ত্বা!

তার গলায় রশি পেচানো এবং একটি ডালের সাথেও রশি জড়ানো ছিল। তবে গায়ে তেমন কোন আঘাতের চিহ্ন নেই। তাই এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়ার জন্য পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  
   
স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সালের নলভাঙ্গা গ্রামের একটি মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় জনৈক শাহিনুর রহমানের পা কেটে ফেলে স্থানীয় সন্ত্রাসীরা। এই মামলায় ১নং সাক্ষী ছিল পির আলী। বেশ কিছুদিন আগে সে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে কালীগঞ্জ থানায় ডায়েরী করেছিল।
news24bd.tv/ কামরুল 

;