দেশজুড়ে কেএসআরএমের কম্বল বিতরণ

দেশজুড়ে কেএসআরএমের কম্বল বিতরণ

অনলাইন ডেস্ক

অন্যতম ইস্পাত নির্মাণ শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম সারা দেশে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে। মৌলভীবাজার, রাজশাহী, কিশোরগঞ্জ, পাবনাসহ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা ও সাতকানিয়ায় ১৫ হাজারের অধিক কম্বল বিতরণ করা হয়।

প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কেএসআরএমের শীর্ষ কর্মকর্তারা এসব কম্বল বিতরণ করেন।

কেএসআরএমের উপ ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান রাহাত এ প্রসঙ্গে বলেন, কম্বল বিতরণ দেশ ও দেশের মানুষের প্রতি আমাদের সামাজিক দায়বদ্ধতার অংশ।

প্রতিবছর বিশেষ করে উত্তরাঞ্চলে শীতের প্রকোপ থাকে বেশি। এছাড়া ওই এলাকার মানুষের অধিকাংশই নিম্নআয়ের। করোনার কারণে সারাদেশে চাকরিহারা হয়েছেন অসংখ্য মানুষ। তাই আমাদের চেষ্টা ছিল পুরো করোনাকালেই নানাভাবে তাদের পাশে থাকা।
তারই অংশ হিসেবে শীত মৌসুমে এবার বিতরণ করা হয়েছে কম্বল। সাধারণ মানুষের পাশে থাকার এই প্রচেষ্টা আমাদের আগামীতেও অব্যাহত থাকবে। হয়তো তা হবে অন্য কোনোভাবে।

তিনি আরও বলেন, মহামারি করোনার কারণে সাধারণ মানুষ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। যদিও তাদের জীবনযাত্রার মান স্বাভাবিক রাখার জন্য সরকার নানামুখী পদক্ষেপ নিয়েছে। তবু নিম্নআয়ের মানুষ দিনাতিপাত করছে চরম সংকটের মাঝে। তাই সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্প গ্রুপ ও বিত্তশালীরা এগিয়ে এসেছে। পাশে দাঁড়িয়েছে সাধারণ মানুষের। কেএসআরএম নানাভাবে দেশ ও দেশের মানুষের পাশে আছে সবসময়। সেই ধারাবাহিকতায় কেএসআরএম এবার সারাদেশের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেছে শীতার্তদের মাঝে। নিম্নআয়ের সাধারণ মানুষ এসব কম্বল হাতে পেয়ে যে আনন্দ ও স্বস্তি অনুভব করেছে সেখানেই আমাদের প্রাপ্তি। কেএসআরএম সাধারণ মানুষের সেই আনন্দ ও অনুভবকেই ধারণ করে আরোহন করতে চায় শিখরে।

news24bd.tv/ তৌহিদ

এই রকম আরও টপিক