বৃদ্ধ বললেন, ‘বসুন্ধরা গ্রুপের সব কাজে বরকত হোক’
বৃদ্ধ বললেন, ‘বসুন্ধরা গ্রুপের সব কাজে বরকত হোক’

কলারোয়ায় বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

বৃদ্ধ বললেন, ‘বসুন্ধরা গ্রুপের সব কাজে বরকত হোক’

‌‘গত দু-তিন ধরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। শীতে কষ্ট হচ্ছিল। কম্বলটা গায়ে দিয়ে রাতে আরামে ঘুম হবে। শীত মানাবে।

আল্লাহ বসুন্ধরা গ্রুপের আরো বেশি মানুষের সহায্য সহায়তা করার ক্ষমতা দিক। তাদের সব কাজে বরকত হোক। ’ দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে কথাগুলো বলেছেন সাতক্ষীরার কলারোয়ার ৭৩ বছরের বৃদ্ধ খলিল সানা।

সাতক্ষীরার কলারোয়া উপজেলার প্রত্যান্ত অঞ্চল কপোতাক্ষ নদ তীরের ৬০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে আজ সোমবার দুপুরে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ করা হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে প্রতিবন্ধী, দরিদ্র মেধাবী, দিনমজুর, বয়স্ক ও বিধবা নারীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের সরসকাটি দাখিল মাদরাসা মাঠে আয়েজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে বৈরী আবহাওয়া উপেক্ষা করে ক্ষেত্রপাড়া গ্রামের বয়োবৃদ্ধ হবিবার গাজী (৮০) কম্বল হাতে নিয়ে বলেন, বড় লোকদের আসতে কষ্ট হয় তাই গাঙ পাড়ের (কপোতাক্ষ তীর) মানুষের জন্য কেউ কিছু নিয়ে আসে না।

দোয়া করি বসুন্ধরা গ্রুপের উন্নতি হোক। আল্লাহ বসুন্ধরা মালিকের দীর্ঘায়ু দিক।

কম্বল নিতে আসা ইছাহাক গাজী বলেন, কম্বলটা এই শীতসহ বেঁচে থাকলে আগামী বছর শীতেও খুব উপকারে আসবে। দোয়া করি বসুন্ধরা গ্রুপের আরো ভালো হোক। কষ্ট করে এতদূর কেউ আসে না। এই প্রথম তোমরা শীতের কাপড় দিতে আসলে।

কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শীতবস্ত্র কম্বল বিতরণসহ সমাজের অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে বসুন্ধরা গ্রুপের কালের কণ্ঠ পত্রিকার স্বেচ্ছাসেবী সংগঠন শুভসংঘের এ আয়োজন অত্যন্ত প্রশংসনীয়। বসুন্ধরা গ্রুপ দেশে ও মানুষের কল্যাণে কাজ করে আসছে। আগামীতেও বসুন্ধরা গ্রুপের পক্ষে কালের কণ্ঠ শুভসংঘের টিম মানবসেবায় কাজ করার ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, সমাজের বিত্তবান মানুষের উচিত কালের কণ্ঠ শুভসংঘ সদস্যদের মতো এভাবে অসহায় দুস্থ পরিবারের পাশে দাঁড়ানো। এবং সমাজের প্রতিটি অভিভাবকের উচিত সন্তান কোথায় যাচ্ছে এবং কিভাবে বেড়ে উঠছে তা খেয়াল রাখা যাতে মাদকমুক্তভাবে সমাজ গঠন হতে পারে এবং দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষা ও উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে পারে।

কালের কণ্ঠ শুভ সংঘের কলারোয়া উপজেলা সভাপতি ফারুক হোসাইন রাজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য কলারোয়া থানা পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান হাফিজ, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশাখা তপন সাহা, সরসকাটি দাখিল মাদরাসার সুপার মাওলানা মুজিবুর রহমান, সরসকাটি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জয়দেব কুমার সাহা, কালের কণ্ঠ শুভসংঘের সাতক্ষীরা জেলা সভাপতি ফাহাদ হোসেন, শিক্ষক শহিদুল ইসলাম, আব্দুল হান্নান।

এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের সদস্য সামির হোসেন, ইব্রাহিম হোসেন, ফারুক হোসেন রাজ, আব্দুল্লাহ হামিদ, মুসলিমা, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, সিদ্দিকুর রহমান, ফয়সাল আহমেদ, শাহানা আক্তার, সোহা হোসেন, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

news24bd.tv/ তৌহিদ

;