বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজসভা অনুষ্ঠিত
বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজসভা অনুষ্ঠিত

বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজসভা অনুষ্ঠিত

বরিশাল প্রতিনিধি

বরিশালে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ডের সিমেন্টের উদ্যোগে নির্মান শ্রমিকদের নিয়ে রাজসভা অনুষ্ঠিত হয়েছে। ‘স্বপ্ন নির্মানে সঠিক সিমেন্ট’ শ্লোগানে রাজমিস্ত্রিদের নিয়ে আজ সোমবার সন্ধ্যায় বরিশাল নগরীর হাটখোলা সড়কের সিমেন্ট ও লৌহজাতদ্রব্য ব্যবসায়ী কল্যান সমিতি ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

কিং ব্র্যান্ড সিমেন্ট বরিশালের পরিবেশক মেসার্স হাওলাদার আয়রন স্টোরের স্বত্ত্বাধিকারী মো. মাসুদ হাওলাদারের সভাপতিত্বে রাজসভায় প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস্) মো. জিয়াউর রহমান।

সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কিং ব্র্যান্ড সিমেন্টের ব্যবহার ও গুণগত মান সম্পর্কে অবহিত করেন প্রকৌশলী মামুনুর রশিদ।

সঠিক নির্মানকাজ পরিচালনা এবং নির্মানকাজে সিমেন্টের যথাযথ ব্যবহার সম্পর্কে অবহিত করেন এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্সের বরিশালের সভাপতি প্রকৌশলী শাহাদাত শরীফ। এ সময় রাজমিস্ত্রিদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিলার গাজী এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মহিউদ্দিন গাজী এবং হাওলাদার ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হাবিবুর রহমান। কিং ব্র্যান্ড সিমেন্ট বরিশালের এরিয়া সেলস্ ম্যানেজার আব্দুল মালেক দেওয়ানের সঞ্চালনায় রাজসভায় বক্তব্য রাখেন প্রকৌশলী মামুনুর রশিদ, রাজমিস্ত্রী রাসেল হাওলাদার ও সোহাগ মোল্লা।  

অনুষ্ঠানে র‌্যাফেল ড্র’র মাধ্যমে ১০ জন নির্মান শ্রমিককে পুরষ্কার এবং উপস্থিত ৪০ জন নির্মান শ্রমিককে কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়। পরে তাদের নৈশভোজে আপ্যায়িত করা হয়।  

news24bd.tv/আলী  

;