চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রী
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রী

সংগৃহীত ছবি

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রী

অনলাইন ডেস্ক

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীসহ সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ৮ নং আওলাই ইউনিয়ন পরিষদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা।  মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষ হলেও স্বামী-স্ত্রীসহ সাত জনের মধ্যে কেউ তা প্রত্যাহার না করায় শনিবার তাদের নামে প্রতীকও বরাদ্দ দিয়েছেন নির্বাচন কমিশন।

আজ সোমবার উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার ৮নং আওলাই (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আ.লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী একরামুল হক চৌধুরী (তাওহীদ) মোটরসাইকেল প্রতীক ও তার স্ত্রী নিলুফা আক্তার লিপি রজনীগন্ধা প্রতীক, এস এম ইব্রাহিম হোসাইন নৌকা প্রতীক, আব্দুর রাজ্জাক মন্ডল ঘোড়া প্রতীক, ওবায়দুর রহমান চশমা প্রতীক, সোহেল ফকির টেলিফোন প্রতীক ও আজিজুল হক আনারস প্রতীক।

আরও পড়ুন:

ক্যামেরুনে নাইটক্লাবে ভয়াবহ আগুনে অন্তত ১৬ জন নিহত

ডিজিটাল মুদ্রার দিকে দৃষ্টি দিয়েছে যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ 

এছাড়া উপজেলার ৭নং কুসুম্বা (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে জিহাদ মন্ডল নৌকা প্রতীকে ও আ.লীগ বিদ্রোহী মুক্তার হোসেন মন্ডল আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৮নং আওলাই ইউনিয়নের একাধিক ভোটার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আ.লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী স্বামী একরামুল হক চৌধুরী (তাওহীদ) ও তার স্ত্রী নিলুফা আক্তার লিপি দু'জনই চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। এর পিছনে কারণ হলো কোন কারণে স্বামীর প্রার্থীতা বাতিল হলে স্ত্রী নিলুফা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

news24bd.tv/এমি-জান্নাত   

;