হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী
হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী

মো. আলাউদ্দিন ও মোহাম্মদ মুনছুর উল্লাহ

হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী

অনলাইন ডেস্ক

হাতিয়া উপজেলার সুখচর ইউনিয়ন ও নলচিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ২৪ জন প্রার্থী বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। চেয়ারম্যান পদের দুই প্রার্থী হলেন- সুখচর ইউনিয়ন থেকে মো.আলাউদ্দিন ও নলচিরা ইউনিয়ন থেকে মোহাম্মদ মনছুর উল্যাহ। তারা দুইজনই নৌকা প্রতীকের প্রার্থী।

আজ বিকেলে উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন এ কথা জানান।

 

জাকির হোসেন জানান, নির্বাচন কমিশন গত ৪ জানুয়ারি এই দুই ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষণা করে। সুখচর ও নলচিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ গ্রহণ করার কথা ছিল ১০ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল ১৬ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ছিল ১৭ জানুয়ারি।

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৪ জানুয়ারি। দিন শেষে জানা যায়, দুই চেয়ারম্যান পদসহ ২৪টি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নেই। ফলে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার প্রক্রিয়ায় আছেন।


আরও পড়ুন:

বিধিনিষেধ বাড়বে কিনা, যা বললেন প্রতিমন্ত্রী 
‘সুশীল সমাজের যারা কথা বলছেন তাদের উদ্দেশ্য সৎ নয়’

‌‘পুলিশ সদস্য অপকর্মে লিপ্ত’ শুনতে চাই না: আইজিপি


এর মধ্যে রয়েছেন সুখচর ইউনিয়নে সাধারণ সদস্য নয় জন এবং সংরক্ষিত নারী সদস্য তিন জন। নলচিরা ইউনিয়নে সাধারণ সদস্য রয়েছেন নয় জন ও সংরক্ষিত নারী সদস্য তিন জন।

জাকির হোসেন বলেন, দুটি ইউনিয়নের চেয়ারম্যান পদে দুই জন, সাধারণ সদস্য ১৮ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ছয় জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নিয়ম অনুযায়ী তারা নির্বাচিত হবেন।

news24bd.tv/ নাজিম

;