গৃহবধূকে উত্ত্যক্ত, ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে গণপিটুনি!
গৃহবধূকে উত্ত্যক্ত, ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে গণপিটুনি!

সংগৃহীত ছবি

গৃহবধূকে উত্ত্যক্ত, ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে গণপিটুনি!

অনলাইন ডেস্ক

এক গৃহবধূকে উত্ত্যক্ত করার অভিযোগে ছাত্রলীগের নেতা ও তাঁর চার সহযোগীকে গণপিটুনি দেওয়া হয়েছে। ঘটনা মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের বকুলতলা এলকার। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাঁদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্থানীয়সূত্রে জানা গেছে।

এছাড়া, তাঁদের বহনকারী দুটি মোটরসাইকেলও ভাঙচুর করেছে ক্ষুব্ধ জনতা।

গণপিটুনির শিকার ব্যক্তিরা হলেন মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকার (২৪) এবং তাঁর সহযোগী মো. রিফাত (২২), শাওন (২৩), নাঈম হাসান (২৩) ও মুন্না (২৪)।  

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা ৭টার দিকে শহর ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সিফাত সরকার তাঁর সহযোগীদের নিয়ে আটটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় তাঁরা এক গৃহবধূকে উত্ত্যক্ত করেন। এ ঘটনায় স্থানীয় লোকজন প্রতিবাদ জানায়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে তারা সিফাত ও তাঁর সহযোগীদের পিটুনি দেয়। আহত অবস্থায় তাঁদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আরও পড়ুন:


গাড়িচাপায় অজ্ঞাত নারীর মৃত্যু


এদিকে, সিফাত সরকার বলেন, উত্ত্যক্ত করা নিয়ে নয়, পূর্বশত্রুতার জের ধরে এই মারপিট করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার পর সেখানে পুলিশ পাঠানো হয়। বিষয়টি নিয়ে কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv রিমু

;