কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের মতবিনিময় সভা, শাখা ব্যবস্থাপক সম্মেলন ও চৌড়হাস শাখা উদ্বোধন

কুষ্টিয়ায় চৌড়হাস শাখা উদ্বোধন ও অগ্রণী ব্যাংকের মতবিনিময় সভা (ডানে)

কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের মতবিনিময় সভা, শাখা ব্যবস্থাপক সম্মেলন ও চৌড়হাস শাখা উদ্বোধন

অনলাইন ডেস্ক

অগ্রণী ব্যাংক কুষ্টিয়া অঞ্চলের আয়োজনে কুষ্টিয়া ও চুয়াডাঙ্গার শাখা ব্যবস্থাপকদের নিয়ে মতবিনিময় সভা করেছেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম।

একই সঙ্গে তিনি ব্যাংকটির চৌড়হাস শাখা উদ্বোধন করেন।

এ ছাড়া তিনি কুষ্টিয়া অঞ্চলের বিভিন্ন শাখার গ্রাহক প্রতিষ্ঠান দেশ অ্যাগ্রো, সুবর্ণ অটো রাইসমিল, কেএনবি অ্যাগ্রো এবং রশীদ অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ পরিদর্শন করেন।

অগ্রণী ব্যাংক কুষ্টিয়া অঞ্চল আয়োজিত শাখা ব্যবস্থাপক সম্মেলনে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বলেন, ‘বঙ্গবন্ধুর প্রদত্ত নাম অগ্রণী ব্যাংক।

মুজিব শতবর্ষে আসুন অঙ্গীকার করি কৃষিসমৃদ্ধ লালন ও রবীন্দ্রনাথ ধন্য কুষ্টিয়া অঞ্চলের মানুষকে ব্যাংকিং সেবা প্রদান করে আমরা আরো সমৃদ্ধতর করি। ’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন সেন্ট্রাল অ্যাকাউন্টস ডিভিশন ও খুলনা সার্কেল মহাব্যবস্থাপক, সিএফও মনোয়ার হোসেন এফসিএ, ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক ড. মো. আব্দুল্লাহ আল মামুন, রিকভারি ডিভিশনের মহাব্যবস্থাপক মো. আশেক এলাহী এবং কুষ্টিয়া অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক প্রমুখ।

news24bd.tv তৌহিদ