নওগাঁয় স্বচ্ছ লটারীর মাধ্যমে ঠিকাদার বাছাই
নওগাঁয় স্বচ্ছ লটারীর মাধ্যমে ঠিকাদার বাছাই

স্বচ্ছ লটারীর মাধ্যমে ঠিকাদার বাছাই

নওগাঁয় স্বচ্ছ লটারীর মাধ্যমে ঠিকাদার বাছাই

বাবুল আক্তার রানা, নওগাঁ

নওগাঁয় স্বচ্ছ লটারীর মাধ্যমে বাছাই করা হলো এইচবিবি কাজ সম্পন্ন করার ঠিকাদারদের। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর প্রকাশ্যে দরপত্র গ্রহণের এ আয়োজন করে।

জানা গেছে, জেলার ১১টি উপজেলায় ১২ কিলোমিটার ৮শ মিটার এইচবিবি রাস্তার বরাদ্দ পাওয়া গেছে। এই কাজের জন্য জেলার তালিকাভুক্ত ঠিকাদারগণের কাছ থেকে দরপত্র আহ্বান করা হয়েছিল।

তারই ভিত্তিতে ঠিকাদার নিয়োগের বিষয়ে যেন কোন মহলের সুপারিশ করতে না হয় কিংবা কারো মাঝে দ্বি-মত ধারণার জন্ম না হয় সেলক্ষ্যে স্বচ্ছ পদ্ধতিতে ঠিকাদারদের মাঝে কাজ ভাগ করে দিতেই এমন বতিক্রমী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইব্রাহিম, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা কামরুল আহসান, নওগাঁ সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান, মান্দা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম তালুকদার, মহাদেবপুর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন, পত্নীতলা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোয়েব, পোরশা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দ্বীপ, রাণীনগর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসানসহ জেলার তালিকাভুক্ত সকল ঠিকাদাররা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন


আকর্ষণীয় পোশাকে কোয়েল! (ভিডিও)

news24bd.tv এসএম

;