অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় চালক খুন
অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় চালক খুন

অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় চালক খুন

সৈয়দ নোমান, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইলে অটোরিকশা ছিনতাই করতে মোশারফ হোসেন (২৪) নামে এক অটোচালককে হত্যার ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে জেলা গোয়েন্দা শাখা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক্রাইম) রায়হানুল ইসলাম।

গ্রেপ্তাররা হলো- জেলার নান্দাইল উপজেলার শাহজাহান সিকদার বাচ্চু মিয়ার ছেলে শাহ জালাল সিকদার (২৫), উজ্জল মন্ডলের ছেলে শান্ত মন্ডল (২০), মৃত আব্দুল বারিকের ছেলে আশরাফুল ইসলাম মানিক (২৫) এবং সোহরাব উদ্দিনের ছেলে মনির উদ্দিন (২৬)। সোমবার রাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও গাজীপুরের মাওনা চৌরাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম বলেন, গত বছরের ২ নভেম্বর প্রতিদিনের মতো মোশারফ হোসেন নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হলে রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা বাজার থেকে গেপ্তার চারজন রোগী নেওয়া লাগবে বলে ৩০০ টাকায় অটোরিকশা ভাড়া করে নান্দাইলের নধী হাজীপুর আমের মোরাটি বাজার এলাকায় নিয়ে যায়।

সেখানে ছিনতাইকারীরা অটোরিকশাটি রাস্তায় রেখে বাড়ি থেকে রোগী আনতে মোশারফকে জোরাজুরি করে। তখন মোশারফ বিষয়টি বুঝতে পেরে বাড়িতে যেতে রাজি হয়নি।

তিনি আরও বলেন, এক পর্যায়ে চালকের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি শুরু হয়। এসময় স্থানীয়রা এগিয়ে আসতে থাকলে মোশারফকে তারা ছুুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে রেখে চাবি মাটিতে পুতে রেখে পালিয়ে যায়।

গ্রেপ্তাররা হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়ে রায়হানুল ইসলাম আরও বলেন, হত্যাকারীরা মূলত টাকার অভাবে পড়ে অটোরিকশা ছিনতাইয়ের পথ বেঁচে নেয়। চারজনের মধ্যে তিনজনেই উচ্চশিক্ষিত। এরআগে তারা কোনো অপরাধে জড়িত ছিল না।

news24bd.tv/ তৌহিদ

;