পলিথিনে মিলল অজ্ঞাত নারীর দুই পা
পলিথিনে মিলল অজ্ঞাত নারীর দুই পা

প্রতীকী ছবি

পলিথিনে মিলল অজ্ঞাত নারীর দুই পা

সাভার প্রতিনিধি

ধামরাইয়ে পরিত্যক্ত জায়গায় ইটের স্তুপের পিছন থেকে অজ্ঞাত এক নারীর খণ্ডিত দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। চাঞ্চল্যকর এ ঘটনায় সিআইডির ক্রাইমসিন ইউনিট ও পিবিআই ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান  এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে দুপুরে উপজেলার কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল এলাকার একটি পরিত্যক্ত স্থানে ইটের স্তুপের পাশ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

পুলিশ জানায়, বড় চন্দ্রাইল এলাকার রফিকের বাড়ির দক্ষিণ পাশে ইটের স্তুপের পাশে খন্ডিত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে সেখানে গিয়ে একটি পলিথিনে মোড়ানো অজ্ঞাত এক নারীর খণ্ডিত দেহাবশেষ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত এক নারীর খন্ডিত মরদেহ উদ্ধার করে ধামরাই থানা পুলিশ। লাশটির শরীরের কোমর থেকে উপরের অংশ পাওয়া যায়নি। তাই লাশটি সনাক্ত করা সম্ভব  হয়নি। লাশটি উদ্ধার করে ধামরাই থানায় নিয়ে আসা হয়েছে।  

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, মরদেহটির কোমড় থেকে দুটি পায়ের অংশ দেহ থেকে বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে। ইটের স্তুপের পিছনে পরিত্যক্ত স্থানে পলিথিনে মোড়ানো ছিল দেহাবশেষটি। মাথা ও শরীরের অংশ না থাকায় আমরা তার পরিচয় নিশ্চিত হতে পারিনি। সিআইডির ক্রাইমসিন ইউনিট ও পিবিআই ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তাদের পরিদর্শনের পর মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। আইনি বিষয়টিও এখন পর্যন্ত প্রক্রিয়াধীন।

news24bd.tv/আলী  

;