‘তুমি বিয়ে করো, আমরা মামা-কাকা হই’, জায়েদকে কাঞ্চন
‘তুমি বিয়ে করো, আমরা মামা-কাকা হই’, জায়েদকে কাঞ্চন

‘তুমি বিয়ে করো, আমরা মামা-কাকা হই’, জায়েদকে কাঞ্চন

অনলাইন ডেস্ক

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ প্যানেলের প্রার্থীদের পরিচিতি সভায় চিত্রনায়ক জায়েদ খানকে বিয়ে করে সংসারী হওয়ার পরামর্শ দিয়েছেন ইলিয়াস কাঞ্চন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সর্বশেষ বক্তব্য দেন প্যানেলের সভাপতিপ্রার্থী ইলিয়াস কাঞ্চন।

এর আগে গত ২৩ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে গঠিত মিশা-জায়েদ প্যানেলের পরিচিতি সভা। এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন জায়েদ খান।

পরিচিতি সভায় নিজের বক্তব্যে জায়েদ জানান, তিনি সমিতির জন্য নিজের ব্যক্তিগত জীবনের অনেক কিছুই ত্যাগ করেছেন।

মৃত মায়ের স্মৃতিচারণ করে কাঁদতে কাঁদতে জায়েদ বলেন, ‘আমার মা মৃত্যুর আগে বলে গেছেন তোমার বিয়ে করতে হবে না, তুমি শিল্পী সমিতি নিয়েই থাকো। ’

আজকের অনুষ্ঠানে জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিয়ে কাঞ্চন বলেন, আমার ছোট ভাই জায়েদকে একটা কথা বলতে চাই। তার প্রয়াত মা তার মাগফেরাত কামনা করি। তিনি হয়তো ছেলেকে একটা কথা রেগে বলেছিলেন। কিন্তু বড় ভাই হিসেবে আমি বলতে চাই, শিল্পী সমিতি তো আছেই, তুমি বিয়েটাও কর, তোমার সন্তান হোক আমরাও মামা-কাকা হই। তোমাকে অনুরোধ করি, তুমি খালাম্মার কথা শোনোনি কিন্তু আমাদের কথাটি শোনো। এবার বিয়ে কর।

শিল্পী সমিতিতে এসে শিল্পীদের সম্মান বৃদ্ধি করা হবে জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, আমরা স্বাধীন দেশের নাগরিক। স্বাধীন দেশের শিল্পী সমিতি। এই শিল্পী সমিতিকে আমরা কেন রোহিঙ্গা ক্যাম্পের মতো করব। আমরা এখানে শান্তিতে অবাধে চলাফেরা করব। এখানে শিল্পীরা সম্মানের সঙ্গে থাকব।

অনুষ্ঠানে উপস্থিতদের ধন্যবাদ জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, আজ এখানে যারা উপস্থিত হয়েছেন তাদের ধন্যবাদ। যারা আসেননি তাদেরও ধন্যবাদ। যারা ভোট দেবেন তাদের ধন্যবাদ আর যারা ভোট দেবেন না তাদেরও ধন্যবাদ। আর ধন্যবাদ ওই প্যানেলের প্রতি। কারণ ওদের জন্যই আমরা এই সুন্দর একটা প্যানেল তৈরি করতে পেরেছি।

news24bd.tv/ তৌহিদ

;