দীর্ঘদিন পর বিস্ফোরক মন্তব্য নায়িকা পপির (ভিডিও)

চিত্রনায়িকা পপি

দীর্ঘদিন পর বিস্ফোরক মন্তব্য নায়িকা পপির (ভিডিও)

অনলাইন ডেস্ক

ঢালিউডের এক সময়ের পর্দা কাঁপানো জনপ্রিয় চিত্রনায়িকা পপি। দীর্ঘদিন ধরে ধরাছোঁয়ার বাইরে এই অভিনেত্রী। কোথাও তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। এই সময়ে নানা গুঞ্জন চাউর হয়েছে।

কিন্তু দীর্ঘদিন পর হলেও ক্যামেরার সামনে নায়িকা পপি। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে সামনে রেখে পপি একটি ভিডিও বার্তা দিয়েছেন।

ভিডিও বার্তায় তিনি শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের প্রতি সমর্থন জানান তিনি। পপি আরও বলেন, ‘ভেবেছিলাম কখনই ক্যামেরার সামনে আসবো না।

২৬ বছর ধরে সুনামের সাথে কাজ করার চেষ্টা করছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আমি আছি আপনাদের সবার মাঝে। ভাগ্যে থাকলে আবার ফিরবো কাজে। ’

পপি আরও বলেন, ‘বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতির একটি মাত্র ব্যক্তির কারণে, তার পলিটিক্স, নোংরামি, এবং অনেক রকম অপকর্মে অসহযোগিতা করার কারণে আমাকে বার বার অপমানিত হতে হয়েছে। ’

এই নায়িকা বলেন, শুধু আমি না আমার মত রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা আমাদের সকলকে ব্যবহার করে আমাদের মাধ্যমে পদ পেয়ে চেয়ারটাতে বসে বিভিন্ন রকম অপকর্ম করার চেষ্টা করেছে। আমার মত শিল্পীকে সদস্যপদ বাতিলের জন্য চিঠি দেয়া হয়েছে। এত বছর কাজ করার পর একজন শিল্পীর জন্য এটি কতটুকু অসম্মানের সেটা হয়তোবা পদ হারানো শিল্পীরা বুঝতে পারবেন।

আরও পড়ুন


‘রাণী’র পর এবার সাভারের ‘চারু’ বিশ্বের ক্ষুদ্রতম গরু

news24bd.tv এসএম