সেই ১০ হাজার টাকা ছাত্রদেরকে দিলেন জাফর ইকবাল
সেই ১০ হাজার টাকা ছাত্রদেরকে দিলেন জাফর ইকবাল

সেই ১০ হাজার টাকা ছাত্রদেরকে দিলেন জাফর ইকবাল

অনলাইন ডেস্ক

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) সাবেক শিক্ষার্থীদের গ্রেপ্তারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, আমি আবেগি মানুষ। চোখের জল আটকাতে পারি না। আমি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী স্মারকে লিখে ১০ হাজার টাকা পেয়েছি। এটা এখন তোমাদের দিচ্ছি।

এখন সিআইডি দেখি আমারে অ্যারেস্ট করে কি না। আমারে অ্যারেস্ট করে নিয়ে যাক।

বুধবার (২৬ জানুয়ারি) ভোরে শাবিপ্রবির সাবেক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল এবং তার সহধর্মিণী একই বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. ইয়াছমিন হক অনশনরত শিক্ষার্থীদের দেখতে গিয়ে এ কথা বলেন।

ছাত্রদেরকে মারপিট ও হয়রানি করা হচ্ছে দাবি করে পুলিশের উদ্দেশে জাফর ইকবাল বলেন, ছাত্রদের গায়ে হাত তুলবেন না। অলরেডি হাত তুলে আপনারা অনেক বড় ক্ষতি করে ফেলেছেন। আর করবেন না। তাদের হয়রানি করবেন না।

ড. জাফর ইকবাল ছাত্রদের উদ্দেশ্যে আরও বলেন, তোমরা আমাকে গণমাধ্যমের সামনে কথা দিয়েছ, এ অনশন ভাঙবে। তোমাদের জীবন অনেক মূল্যবান। একজন মানুষের জন্য তোমরা জীবন দিয়ে দেবে, এটা মানা যায় না। গ্রেপ্তার সাবেক পাঁচ শিক্ষার্থীর বিষয়ে কথা হয়েছে। যেহেতু মামলা করা হয়ে গেছে, তাদের তো আদালতে তোলা হবে। আশ্বাস পেয়েছি ছাত্রদের জামিন দেওয়া হবে।
news24bd.tv/ তৌহিদ

;