এরা বাংলাদেশের রেজিস্টার্ড বেঈমান : ইনু

এরা বাংলাদেশের রেজিস্টার্ড বেঈমান : ইনু

অনলাইন ডেস্ক

হেফাজত-জামায়াত-জঙ্গিদের আত্মা পাকিস্তানি মন্তব্য করে জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, মৌসুমে মৌসুমে জঙ্গি তাণ্ডব ও জঙ্গি হামলার ঘটনা ঘটে চলেছে। এতে প্রমাণ হয়, হেফাজত-জামায়াত-জঙ্গিরা বদলায়নি। এরা বাংলাদেশের রেজিস্টার্ড বেঈমান। পাকিস্তানপন্থার ধারক ও বাহক।

এদের আত্মা পাকিস্তানি।

জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি হাসানুল হক ইনু আজ বুধবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাব নিয়ে সাধারণ আলোচনায় অংশ নিয়ে একথা বলেন।

জেএমবি ও জঙ্গিদের ডিরেক্টর জামায়াত মন্তব্য করে ইনু বলেন, সাম্প্রদায়িক চক্র বাংলাদেশের ধর্মনিরপেক্ষতাকে হারাম বলে। আর ভারত, আমেরিকা, ইংল্যান্ডে গেলে তারা ধর্মনিরপেক্ষতাকে হালাল বলে।

এই দ্বিমুখী চালবাজির রাজনীতি বন্ধ করা দরকার। এতে প্রমাণ হয়, জেএমবি-জামায়াত-জঙ্গিরা হচ্ছে মাঠের অ্যাক্টর। জামায়াত হচ্ছে ডিরেক্টর। বিএনপি হচ্ছে প্রডিউসার। সুতরাং এরা পাকিস্তানি রুহানি শক্তি দ্বারা পরস্পর সংযুক্ত। জেনেটিক্যালি সম্পর্কযুক্ত। তিনপক্ষকেই দমন ও বিদায় জানানো উচিত।  

কয়েকটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যরা (ভিসি) শিক্ষার্থীদের সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলছেন বলে অভিযোগ করে 

‘কিছু সমস্যা যা কাঁটার মতো পায়ে বিঁধছে। সরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসিদের কারও কারও কাণ্ডজ্ঞানহীন কথাবার্তা, আচার-আচরণ দুঃখজনক। এবিষয়ে সরকারের নজর দেওয়া দরকার’ বলেন ইনু।

জাসদ সভাপতি বলেন, দূর্গাপুজার উৎসবসহ অন্যান্য সময়ে দেশের বিভিন্ন এলাকায় সাম্প্রদায়িক হামলা হয়েছে। দেখে মনে হয়েছে, ওইখানে সরকার নেই, আইন নেই। আওয়ামী লীগ নেই। প্রশাসন নেই। জাসদ নেই। ১৪ দল, এমনকি এমপি-মন্ত্রী নেই। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে জাতির পিতার ভাস্কর্য, ম্যুরাল ভাঙা হয়েছে। অনেকেই যারা মুজিব কোট পরে, তারা ভয়ে মুজিব মিনার বানানোর প্রস্তাব দিয়েছে। এটা দুঃখজনক।

news24bd.tv/ তৌহিদ