‌‌‘মানুষ জানতে চায় লবিষ্ট নিয়োগে কারা কত টাকা পাচার করেছে'

মুজিবুল হক চুন্নু

‌‌‘মানুষ জানতে চায় লবিষ্ট নিয়োগে কারা কত টাকা পাচার করেছে'

নিজস্ব প্রতিবেদক

বিদেশে কারা লবিষ্ট নিয়োগ করে কত টাকা পাচার করেছে  সেটা দেশের মানুষ জানতে চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, যদি আওয়ামী লীগ সরকারিভাবেই লবিষ্ট নিয়োগ করে থাকে তা হলে সরকারকেই বলতে হবে কেন এবং কিভাবে টাকা দেয়া হলো। আবার আওয়ামী লীগ যদি দলীয়ভাবে লবিষ্ট নিয়োগ করে তা হলেও বলতে হবে এই টাকার উৎস কী এবং এই টাকা বৈধ নাকি অবৈধ এবং বিএনপি লবিষ্ট নিয়োগ করলেও প্রকাশ করতে হবে কি উদ্দেশ্যে তারা লবিষ্ট নিয়োগ করেছে, কোথায় পেয়েছে তারা এত টাকা। দেশের মানুষ জানতে চায় বিদেশে লবিষ্ট নিয়োগে কারা এবং কত টাকা পাচার করেছে।

আজ দুপুুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব সংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু একথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, দুর্নীতি ও দুঃশাসন আর কিছু সরকারি কর্মকর্তা কর্মচারির অতি উৎসাহে দেশের মানুষ আওয়ামী লীগের ওপর বিরক্ত। আবার বিএনপির বক্তৃতায় দেশ ও দেশের মানুষের জন্য কী করবে তা স্পষ্ট নেই। দেশের মানুষ বিএনপির ওপর আস্থা রাখছে না।

দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির বিপরীতে জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করছে। তারা জাতীয় পার্টিকে আরো শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে বাঁচার আশায় জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।  

জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফ এর সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব ও জাতীয় পার্টির ক্রিড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরি শাহীন এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা  সেলিম উদ্দিন, যুগ্ম মহাসচিব মোস্তফা বেঙ্গল সেলিম।  

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরীফা কাদের এমপির রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।  

news24bd.tv/আলী