ফকিরের স্ত্রীকে নিয়ে পালালো মাতুব্বর, অতঃপর ...
ফকিরের স্ত্রীকে নিয়ে পালালো মাতুব্বর, অতঃপর ...

ফকিরের স্ত্রীকে নিয়ে পালালো মাতুব্বর, অতঃপর ...

নিজস্ব প্রতিবেদক

এক মাস আগে আনিস মাতুব্বর (২৮) একই গ্রামের শাহিন ফকিরের (২৮) স্ত্রীকে নিয়ে পালিয়ে যান। অন্যর স্ত্রীকে নিয়ে পালানোর সেই ঘটনায় দুপক্ষের সংঘর্ষে ১১ জন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের পোরদিয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ২ জনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের আনিস মাতুব্বর (২৮) একই গ্রামের শাহিন ফকিরের (২৮) স্ত্রীকে নিয়ে গত এক মাস আগে পালিয়ে যান। এ ঘটনাকে কেন্দ্র করে সকালে স্থানীয় পোড়াদিয়া বাজারে আনিসের ছোট ভাই সুজনের সঙ্গে শাহিন ও তার ভায়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

পরে ওই গ্রামের বাসিন্দারা দুই ভাগে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র ঢাল, সড়কি ও ইট-পাথর নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ১১ জন আহত হন। ঘণ্টাখানেক পর নগরকান্দা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনূর রহমান সংবাদমাধ্যমকে বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। কোনো পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়নি।

news24bd.tv/আলী  

;