নির্বাচনের ৪ দিন আগে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, ভোট স্থগিত
নির্বাচনের ৪ দিন আগে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, ভোট স্থগিত

নিহত আশরাফুল হক গোল্লা

নির্বাচনের ৪ দিন আগে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, ভোট স্থগিত

অনলাইন ডেস্ক

বগুড়ার গাবতলীর সুখানপুকুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছিলেন আশরাফুল হক গোল্লা (৫৪)। তার প্রতীক ছিল টেলিফোন। তার মৃত্যুর কারণে ওই পদে ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন।

বুধবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার খলিসাকুড়া এলাকায় গাবতলী-সুখানপুকুর সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লার মৃত্যু হয়।

নিহত আশরাফুল হক গোল্লা বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নের দীহিডওর গ্রামের মৃত মেহের উদ্দিন প্রামানিকের ছেলে। তিনি নব-গঠিত সুখানপুকুর ইউনিয়ন বিএনপির প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক।

এক গণবিজ্ঞপ্তিতে গাবতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, বৈধ প্রার্থীর মৃত্যুতে নির্বাচন কমিশন সুখানপুকুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করেছে।

তিনি আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠেয় নির্বাচনে সুখানপুকুর ইউনিয়নে টেলিফোন প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছিলেন। বুধবার বিকালে বগুড়া শহর থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন আশরাফুল।

বিকাল সাড়ে ৪টার দিকে গাবতলী-সারিয়াকান্দি সড়কের খলিসাকুড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ের সাথে ধাক্কা খেয়ে সড়কে পড়ে যায়।

 মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়ার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ্ জানিয়েছেন, গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে ইতোমধ্যে ওই পদে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। তবে গোটা ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হবে কি না সে ব্যাপারে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

আরও পড়ুন


নাফ নদীতে বিজিবি-মাদক ব্যবসায়ী গোলাগুলি, ইয়াবা জব্দ

news24bd.tv এসএম

;